কুসু কুসু গানে অসাধারণ এক্সপ্রেশনে দুর্দান্ত ডান্স এক সুন্দরী যুবতীর, রাতারাতি ভাইরাল ভিডিও

Dance Video

বর্তমানে টিকটক অ্যাপটি ব্যান হয়ে যাওয়ার পর থেকেই ইনস্টাগ্রাম অ্যাপ টির চাহিদা দারুন ভাবে বেড়েছে। বিশেষ করে যারা রিল ভিডিও বানাতে ভালোবাসেন তাদের জন্য এই ইনস্টাগ্রাম প্লাটফর্মটি একেবারে মোক্ষম জায়গা। এখানে সকলেই নিজেদের পছন্দমতো গানে নাচের ভিডিও বা অ্যাক্টিং ভিডিও বানাতে পারে। এছাড়াও ইউটিউবেও অনেকে নিজেদের নাচের ভিডিও পোস্ট করেন। নিজেদের চ্যানেলের মাধ্যমে।

সম্প্রতি একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটিতে একজন অল্প বয়সী তরুণী হিন্দি গান কুসু কুসুতে নাচতে দেখা গিয়েছে। নাচের সময় মেয়েটি পোশাক হিসেবে বেলি ডান্সের পোশাক বেছে নিয়েছে এবং কালো প্যান্ট পরে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে দুর্দান্ত এক্সপ্রেশন এবং মুভমেন্ট এর সঙ্গে নাচ করেছে সে।

ভিডিওটি ইউটিউব চ্যানেল ‘Seeya Bongrungpi’ থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি মোট 3800 জন মানুষ দেখে নিয়েছেন এবং 438 জন মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন এই চ্যানেলটির সাবস্ক্রাইবারের সংখ্যা মোট ১৫ হাজার ৪০০ জন। ভিডিওটির কমেন্ট বক্সে মেয়েটির নাচের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলে। এই চ্যানেল থেকে আরও বিভিন্ন ধরনের ভিডিও ইউটিউবে প্লাটফর্ম এর মাধ্যমে পোস্ট করা হয়।

লকডাউন এর সময় এরকম বিভিন্ন ধরনের প্রতিভা আমাদের সামনে উঠে এসেছে। যেখানে কেউ নাচ করছে আবার কেউ গান করছে আবার কেউ আবৃত্তি করছে। গত দু’বছর ধরে এই ধরনের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।