হলুদ শাড়ি ও ম্যাচিং ব্লাউজে অসাধারণ এক্সপ্রেশনে তুমুল নাচ এক সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Beautiful Dance Video

বর্তমানে ইউটিউব শর্টস এর চাহিদা বিপুল পরিমানে বেড়েছে। এখানে ভিডিওর মাধ্যমে তুলে ধরতে পারে তার জন্য নিজের ইউটিউব চ্যানেল থাকাটা বাধ্যতামূলক নয় তবে ইউটিউব একাউন্ট থাকতে হবে। বর্তমান ইউটিউব শর্টসে অনেকেই নিজেদের নাচ-গান বিভিন্ন ভিডিও আপলোড করতে থাকেন থেকে কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন অল্প বয়সী যুবতী জনপ্রিয় হিন্দি গানের তালে নাচ করছেন। যুবতীর পোশাক-আশাক এবং সাজে দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে কোন বিয়ের হলুদের অনুষ্ঠানে নাচ করছেন তিনি সেখান থেকেই ভিডিওটি তোলা হয়েছে। তার গালে কপালে হলুদের ছোঁয়া, ফুলের গয়না দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছে সে। হাতে রয়েছে এক গুচ্ছ কাঁচের চুড়ি। খোপায় বাঁধা ফুল।

আশেপাশে আরও অনেকেই রয়েছে। ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছে যে বিয়ে বাড়ির মহল। এই ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সকলেই ওই তরুণীর নাচে মুগ্ধ হয়েছেন।
M_8_seven নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি ২৪ হাজার মানুষ ইতিমধ্যেই পছন্দ করেছেন। কমেন্ট বক্সে সকলেই মেয়েটির নাচের প্রশংসা করেছেন। ১৫৪০ জন ওই চ্যানেল কে সাবস্ক্রাইব করেছি ইতিমধ্যে।