অফবিটভাইরাল ভিডিও

বিশাল অজগরের পিঠে সাওয়ার খুদে, ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছেন সকলেই

বর্তমানে সাধারণ মানুষের অবসর সময়ের সঙ্গী ‘স্মার্টফোন’ (Smartphone) আর ‘স্মার্টফোন’ (Smartphone) মানেই নেটদুনিয়া। বেশীরভাগ মানুষই অবসর সময়ে কিংবা একাকিত্ব কাটাতে এবং মনোরঞ্জনের জন্য নেটমাধ্যমের ওপর ভরসা করেন। তবে শুধু মনোরঞ্জন নয়, অনেক সময়ই শিক্ষণীয় ভিডিও আমাদের সামনে আসে। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই বেশিদিন চাপা থাকে না। খুব সহজেই ভাইরাল (Viral) হয়ে যেতে পারে যেকোনো বিষয়।

সে হতে পারে কোন তারকার বক্তব্য, হতে পারে কোন মানুষের কাণ্ডকারখানা। আবার অনেক সময় বাচ্চাদের মজার কীর্তিও। স্বাভাবিকভাবেই আমাদের কাছে বাচ্চার কীর্তিকলাপ অনেক বেশি প্রিয় হয়ে ওঠে। সম্প্রতি সেই রকমই এক বাচ্চার কর্মকাণ্ড নেট মাধ্যমে ‘ভাইরাল’ (Viral) হয়েছে। আর তা দেখে শিউরে উঠছেন সকলে! ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিশালাকার এক অজগর সাপের ওপরে দিব্যি মনের আনন্দে বসে রয়েছে একরত্তি খুদে।

 

View this post on Instagram

 

A post shared by Saurabh Jadhav Jadhav (@rasal_viper)


কোন রকম ভয় নেই তার চোখে-মুখে। কিন্তু দর্শকরা ভয় পেয়েছেন রীতিমতো। ‘ভাইরাল’ (Viral) ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাপটিও কোন রকম উত্তেজনা দেখাচ্ছে না; বরং বাচ্চাটিকে নিজের পিঠে বসিয়ে রেখেছে সে। তবে মাঝে মধ্যে নিজের জিভ বের করে চারপাশের আবহাওয়া বুঝে নিচ্ছে সে। আর দূরে একজন মহিলাকে বসে থাকতে দেখা যাচ্ছে ভিডিওটিতে। ভিডিওটি প্রকাশ্যে আশা মাত্রই ভাইরাল হতে বেশি সময় নেইনি। ঝড়ের গতিতে পড়েছে লাইক, কমেন্ট। তবে দর্শকদের মধ্যে অনেকেই শিশুটির বাবা-মাকে বকাঝকা করেছেন। অনেকে লিখেছেন, “বাচ্চাটির কোন ক্ষতি হলে তার বাবা মা দায়ী থাকবে”।

Related Articles