ভাইরাল ভিডিও

অবিশ্বাস্য! নদীর জলে ঘুরে বেড়াচ্ছে ৫০ ফুট লম্বা অ্যানাকোন্ডা সাপ! গা শিউরে উঠবে ভিডিও দেখলে

অ্যানাকোন্ডা সাপের নাম শুনলেই আঁতকে ওঠে বুক! সিনেমার মাধ্যমে টিভির পর্দায় ‘অ্যানাকোন্ডা সাপ’ (Anaconda Snake)-এর যে রূপ ধরা পড়েছে, তা দেখে ভয় লাগারই মতোন। তবে এবার টিভির পর্দার নয় সামনাসামনি ধরা দিল অ্যানাকোন্ডা! বিশার আকৃতির এই অ্যানাকোন্ডার ভিডিও দেখে ভয়ে কাঁপছেন নেটিজেনরা।

ভিডিওটা দেখা গেছে একটি বিশাল আকৃতির সাপ, নদী পারাপার করছে। সাপটির ভিডিওটি ব্রাজিলের ‘যিঙ্গু নদী’(Xingu river)-তে তোলা হয়েছে। সিনেমা জগতের মত বাস্তবেও এত বড় অ্যানাকোন্ডা হতে পারে; তা অবশ্য বিশ্বাস করে নিতে পারেনি নেটিজেনরা।

ভিডিওটি ট্যুইটারে (Twitter) ‘ডার্ক সাইট অফ নেচার’ (Dark sight of nature) নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে এবং ভিডিওটি আপলোড করার সঙ্গে সঙ্গেই তাতে ভরে গেছে লাইক ও কমেন্টের বন্যা। মুহূর্তেই ভিডিওটি হয়ে উঠেছে ভাইরাল (viral)। যদিও ভিডিওটি ২০১৮ সালে প্রথম পাবলিশ করা হয়েছিল; তবে এখন আবার নতুন করে এটি ভাইরাল হয়েছে। ভিডিওটির ভিউজ সংখ্যা ইতিমধ্যে ছাড়িয়েছে সাত লাখ! তবে অনেকেরই অভিমত ‘এটি সত্যি নয়’, আসলেই ভিডিওটিতে একটি সাপকে স্ট্রেচ করা হয়েছে; যার ফলে এটির দৈর্ঘ্য স্বাভাবিকভাবেই অনেক বেড়ে গেছে। আসলে সোশ্যাল মিডিয়াতে অনেক কিছুই গুজব জড়িয়ে দেখানো হয় এটি তারই উদাহরণ।

Related Articles