Thursday, December 9, 2021

খোলা আকাশের নীচে ‘আইলারে নয়া দামান’ অসাধারণ নাচ ৫ সুন্দরী যুবতীর, দেখুন ভিডিও

রিমিক্স গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) পাঁচ সুন্দরী যুবতী। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে পাঁচ যুবতীর মধ্যে চারজনের পরণে রয়েছে হলুদ রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ। আর একজনের পরণে রয়েছে লাল রঙের শাড়ি ও সাদা ব্লাউজ। প্রথমে ‘নিশা লাগিলো’ গানে ফাঁকা রাস্তার মধ্যেই নাচ করতে দেখা গেল পাঁচজনকে। এরপরই ‘আইলারে নয়া দামান’ গানে আবার একই ছন্দে নাচতে দেখা যায় তাঁদের।

এরপর সবশেষে ‘গেন্দা ফুল’ গানে নাচতে দেখা যায় ওই পাঁচ যুবতীকে। কখনও কোমর দুলিয়ে আবার কখনও এক্সপ্রেশনের জাদুতে নেচে তাক লাগিয়েছে তাঁরা। সম্প্রতি ‘ দেবলীনা নন্দী প্রোডাকশন’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে এই ভিডিওটি (Video) পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিডিওটি 24 লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি ভিডিওটি পছন্দ করেছে ৩৯ হাজার মানুষ। প্রত্যেকেই ওই পাঁচ সুন্দরী যুবতীর নাচের (Dance) প্রশংসা করেছেন।

আজকালকার দিনে বহু মানুষ তাঁর নাচের প্রতিভা তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমে। কেবল মাত্র প্রতিভা নিদর্শনই নয় এখন মানুষ এই ইউটিউব মাধ্যম বেশ ভালো রোজগারও করে। আর সেই হিসেবে ধরেই বলা যায় যে, পেশা ও নেশা মিলিত হয় এক জায়গায়। পাঁচ সুন্দরী যুবতীগণও তাঁদের এই নাচের (Dance) প্রতিভাকে ইউটিউব প্লাটফর্মের মাধ্যমে তুলে ধরেছে। সম্প্রতি তাঁদের এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

⚡ Trending News

আরও পড়ুন