Tuesday, December 7, 2021

আধো আধো গলায় ৩ বছরের খুদে কন্যা অসাধারন গান গেয়ে তাক লাগাল , প্রশংসা নেটমিদিয়ায়

সামাজিক মাধ্যমের জনপ্রিয়তার দৌলতে বর্তমানে কত না কিছু ভাইরাল হতে দেখা যায়। খুদে প্রতিভা থেকে শুরু করে কিশোর-কিশোরী যুবক-যুবতী এবং বয়স্করা ও সামাজিক মাধ্যমে পাল্লা দিয়ে জনপ্রিয়তা পাচ্ছে। খুদে প্রতিভার মধ্যেই নিজের সুরেলা কন্ঠ দিয়ে সারা ভারতবর্ষ মাতিয়ে রেখেছে তিন বছরের প্রজ্ঞা মেধা সরকার। আদালত গলাতেই গান গাওয়া সেই ছোট্ট একটি মেয়ে মন জয় করে নিয়েছে সকলের। সম্প্রতি তার আরো একটি গান সামাজিক মাধ্যমে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

বাঙালির অন্যতম প্রাণের উৎসব দুর্গাপূজাকে কেন্দ্র করে সেই ছোট্ট মেয়ে গানটি আপলোড করে তার অফিশিয়াল ফেইসবুক পেইজে। কোন রকম বাদ্যযন্ত্র ছাড়া এই ছোট্ট মেয়েটির খালি গলায় গান শুনে অবাক হয়ে গিয়েছেন সকলে। ভিডিওতে তার দেখা মিলেছে হলুদ চুরিদার এবং লাল ওড়নায়। মাথায় রয়েছে লাল হেয়ার ব্যান্ড এবং রয়েছে মিষ্টি হালকা সাজ। ভিডিওটির কমেন্ট বক্স প্রশংসায় ভরে উঠেছে। পাশাপাশি কয়েক হাজার মানুষ ভিডিওটি ভালোবেসেছেন এবং শেয়ার করে নিয়েছেন।

ছোট্ট প্রজ্ঞার গানের গলার পাশাপাশি খুনসুটি হাসি মজা এবং সংগীতশিল্পী মায়ের যুগলবন্দী বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। মাঝেমধ্যেই মা এবং মেয়েকে জুটিবদ্ধ অবস্থাতেই গান গাইতে শোনা যায় ইউটিউব এবং ফেসবুকে। সামাজিক মাধ্যমের কোন এক বিশেষ ব্যক্তি বিশেষ দিন বা বিষয়টি উৎসবে দুজনের সুর মেলান। কিছুদিন আগেই পঁচিশে ডিসেম্বরে দেখা গিয়েছিল স্যান্টাক্লজ সেজে বিভিন্ন পারফরম্যান্স দর্শকদের উপহার দিতে। তারপরে দেখা গিয়েছিল দুজনকে পঁচিশে বৈশাখে বৈশাখী গানে মেতে উঠেছে।

তবে দুজনের বাড়ির লোকের কথাই যে কোনো গানের শব্দ এবং সুর গানে গানে তুলে ফেলে ছোট্ট প্রজ্ঞা। কিছুদিন আগেই তার মিষ্টি সুরে ইরফান খান অভিনীত সিনেমার গান গাইতে দেখা গিয়েছিল। ভিডিওটি সম্প্রতি আবারো জনপ্রিয়তা পেয়েছে সামাজিক মাধ্যমে। সেই ছোট্ট মেয়েটির শুভাকাঙ্খীদের আসা মাত্র ভবিষ্যতে সে যেন একজন শিল্পী হিসেবে নিজেকে তুলে ধরতে পারে।

⚡ Trending News

আরও পড়ুন