‘আরাবিক কুথু’ গানে দুর্দান্ত নেচে তাক লাগালেন তিন বিমান সেবিকা, ভাইরাল ভিডিও

Arabic Kuthu

একটা সময় ছিল যখন সোশ্যাল মিডিয়াতে অল্লু অর্জুন অভিনীত পুষ্পা ছবির গানগুলি একেবারে সুপারহিট হতে শুরু করেছিল। সেই সময় এই ছবির একটা আলাদা রকমের ক্রেজ তৈরি হয়েছিল। তবে এখন আর এই ছবির গানের তেমন একটা ক্রেজ নেই। এখন সেই জায়গা দখল করে নিয়েছে দক্ষিণ ভারতের অন্য একটি ছবি বিস্ট এর সুপারহিট গান হালমিথি হাবিবি। ইতিমধ্যেই বহু মানুষ এই গান শুনেছেন এবং অনেকেই এই গান বেশ পছন্দ করতে শুরু করেছেন। সম্প্রতি তিনজন এয়ার হোস্টেস এই গানের উপরে নাচ করে তৈরী করলেন একটি ভিডিও।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সাউথ ইন্ডিয়ান সিনেমা সুপারস্টার থালাপতি বিজয় এর হালমিথি হাবিবি জনপ্রিয়তার শিখরে রয়েছে। অনেকেই এই গানের সঙ্গে রিল ভিডিও তৈরি করে নিজেদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করছেন। কিছুদিন আগেই তিনজন এয়ার হোস্টেস একসাথে এই গানের সঙ্গে নাচ করে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও আপলোড করলেন। ইতিমধ্যেই এই ভিডিওটি হয়ে উঠেছে জনপ্রিয়। বহু মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন এবং সকলেই এই ভিডিও খুব পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by UMA MEENAKSHI (@yamtha.uma)

ইন্টারনেটের দুনিয়ায় এই ভিডিওটি এখন বেশ জনপ্রিয়। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি তিনজন এয়ার হোস্টেস ডান্স ভিডিও তৈরি করেছেন এবং এই গানের উপরে নাচ করেছেন। এই ভিডিওতে প্রচুর মানুষ ভিউ দিয়েছেন এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিও দেখে অত্যন্ত আনন্দিত। বলতে গেলে এই মুহূর্তে এই ভিডিওটি দুর্দান্তভাবে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।