ঐশ্বর্যা রাই (Aishwarya Rai) এবং অভিষেক বচ্চন (Abhishek Bachchan) অভিনীত গুরু (Guru) সিনেমার ‘বরসো রে’ (Barso Re) গানে নাচ কে নেটিজেনদের মন জয় করেছেন ইউটিউবের পরিচিত মুখ জয়ন্তী চক্রবর্তী (Jayanti Chakraborty)।

‘জে সি’স ওয়ার্ল্ড’ (JC’s World) নামে নিজের ইউটিউব চ্যানেল থেকে আগের বছরে এই ভিডিওটি আপলোড করেছিলেন জয়ন্তী। কিন্তু তাঁর নাচ দর্শকদের এতটাই ভালো লেগেছিল যে আবার নতুন করে ভাইরাল হতেই অসংখ্য দর্শক ভিডিওটিকে লাইক করেছেন। সব রকমের নাচে জয়ন্তীর নৃত্যদক্ষতা ইতিমধ্যে প্রমাণিত। এই ভিডিওটিও তাঁর দক্ষতার অন্যতম পরিচায়ক হয়ে রইলো। নাচে জয়ন্তীর পরনে ছিল সাদা রঙের স্কার্টের সাথে সবুজ রঙের ব্লাউজ। তবে রঙিন ওড়না তাঁর সাজে এক অন্যতম মাত্রা যোগ করেছে। মিনিমাল মেকাপের সাথে এই পোশাকে তাঁকে অপূর্ব লেগেছে। রাই সুন্দরীকে অনুসরণ না করলেও নিজের মতো করে নাচটিকে সবার সামনে তুলে ধরেছেন জয়ন্তী।

সিনেমাতেও এক অনন্যসুন্দর প্রাকৃতিক পরিবেশের মধ্যে নাচটি দৃশ্যায়িত হয়েছিল। জয়ন্তীও সেকারণেই প্রাকৃতিক পরিবেশকেই বেছে নিয়েছেন নাচের ব্যাকগ্রাউন্ড হিসেবে। প্রকৃতির সাথে জয়ন্তীর নাচ দর্শকদের ভিন্ন স্বাদ এনে দিয়েছে। তাঁর কোরিওগ্রাফিও বেশ মনোমুগ্ধকর ছিল। সব মিলিয়ে বেশ মনোগ্রাহী এক উপস্থাপনা দর্শকের উপহার দিয়েছেন জয়ন্তী। ভিউস এবং লাইকের সংখ্যা প্রতিদিনই ঝড়ের গতিতে বাড়ছে বাড়ছে। ইতিমধ্যে প্রায় ১ হাজার মানুষ জয়ন্তীর এই প্রয়াসকে পছন্দ করেছেন। ভিউস সংখ্যাও ২৭ হাজারের গন্ডি পেরিয়ে গিয়েছে।