Sunday, November 28, 2021

অসাধারণ কন্ঠে ‘মা যে এল’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল যমজ বোন তানি-মুনি

অনেকে বড় হওয়ার সঙ্গে সঙ্গে সকলের কাছে পরিচিতি পায় তার প্রতিভার মাধ্যমে। আবার অনেকে নিজের প্রতিভার অমোঘ গুণে ছোটো থেকেই সকলের পরিচিত হয়ে ওঠে। তেমনি দুই যমজ বোন হল তানিমুনি। তারা মধ্যমগ্রামের দোলতলার সৃজন মিডল্যান্ডের বাসিন্দা। তারা দুই বোন গানে বেশ পটু। তাদের দেখলে মনে হবে তারা যেনো বেশ ওস্তাদ কিন্তু তাদের দুই জনের বয়স মাত্র ছয় বছর।

এই ছোট্ট বয়সে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ হয়ে উঠেছে তারা। গতবছর লক ডাউন থেকে তারা সামাজিক মাধ্যমে জনপ্রিয়। বাবা এবং সঙ্গীতগুরু দেবাশীষ দত্তের কাছে গানে হাতেখড়ি তাদের। এরপর ধীরে ধীরে গান গাওয়ায় সিদ্ধহস্ত হয়ে উঠেছে দুই বোন। এবারের পুজোয় তারা নিজেদের মিউজিক অ্যালবাম প্রকাশ করেছে। তাদের প্রকাশ পাওয়া নতুন গানটির নাম ‘বছর পরে মা যে এলো’।

এই গানের কম্পোজার হলেন ময়ূরী সাহা এবং গানটি লিখেছেন বিশ্বজিৎ হালদার। ভিডিও সাউন্ড মিক্সিং করেছেন পাপান শুভেন্দু। ওই দুই বোনের নাম হল শ্রেয়া দত্ত এবং সৃষ্টি দত্ত। ছোটোবেলা থেকেই গানের প্রতি ঝোঁক তাদের। আর তাই তাদের বাবা গান শেখানো শুরু করেন। মাঝেমধ্যে দুই যমজ বোনের গান ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবারও তাদের পুজোর নতুন গান ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন