অফবিটভাইরাল ভিডিও

বাড়ির উঠোনে তুমুল লড়াই বিশালাকার দুই সাপের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপের নাম শুনলে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে ওঠে। যতই নিরীহ প্রাণী বটে আখ্যা দেওয়া হোক না কেন সাপকে, হাতের সামনে মানুষ পেলে বিষধর সাপ কখনোই ছোবল মারতে ছাড়ে না। তাই সেক্ষেত্রে তাদের থেকে কিছুটা নিরাপদ দূরত্বে থাকাই শ্রেয়।

সম্প্রতি নেটদুনিয়ায় এমন এক ভিডিও ভাইরাল (viral) হয়েছে, যা দেখে চক্ষুচরক গাছ নেটিজেনদের। সাপেদের মধ্যে এরকম লড়াই যে হতে পারে, তার প্রমাণ পেল সবাই। ভিডিওতে দেখা গেছে ২ টি বিশাল আকৃতির বিষধর সাপ নিজেদের মধ্যে লড়াইয়ে লিপ্ত হয়েছ। দুজনেই প্রায় ৮ ফুট লম্বা এবং দেখেই বোঝা গেছে বিষধর সাপ তারা। ভিডিওতে দেখা গেছে একে অপরের সাথে লড়াই করছে প্রচন্ড ভাবে। প্রথমে হয়তো দেখে মনে হবে একে অপরকে আলিঙ্গন করছে, যাকে শঙ্খ লাগা বলা হয়। কিন্তু না; ভালো করে দেখলে বোঝা যাবে, দুজনেই লড়াই করতে মরিয়া। দুজনেই দুজনকে ছোবল মারছে আর একে অপরকে পেঁচিয়ে ধরে যুদ্ধ চালিয়ে যাচ্ছে।

বাড়ির উঠোনে এমন দৃশ্য দেখা মাত্রই; গ্রামবাসীরা তৎক্ষণা সেটি কে ক্যামেরাবন্দি করে। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি পেজের মাধ্যমে তা তুলে ধরতেই ভাইরাল হয়ে ওঠে। ভিডিও তে অনেকেই নিজেদের আতঙ্কের কাহিনী মেলে ধরেছে। কমেন্ট বক্সে ভিডিওর ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে হাজার হাজারে।

Related Articles