জনপ্রিয় ‘টাপা-টিনি’র গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে তাক লাগালেন দুই সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Tapa Tini Song

‘বেলাশুরু’ (Belashuru) সিনেমার ‘টাপা টিনি’ (Tapa tini) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ইউটিউবের জনপ্রিয় দুই মুখ প্রিয়াঙ্কা রয় চৌধুরী (Priyanka Roy Chowdhury) এবং অনন্যা মুখার্জী (Ananya Mukherjee) নামে দুই যুবতী।

Tapa Tini Song

মুক্তির আগেই এই গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। ইন্সটা রিলসের সাথে সাথে ছোট বড়ো পর্দার অনেক পরিচিত মুখকেই এই গানে নাচতে দেখা গিয়েছে। নিজেদের নৃত্যদক্ষতার কারণে প্রিয়াঙ্কা এবং অনন্যা দুজনেই ইউটিউবে নিজেদের আলাদা জায়গা করে নিয়েছেন। দুই জনপ্রিয় নৃত্যশিল্পীর একসাথে এই ভিডিওতে নাচ দর্শকদের দ্বিগুন আনন্দ দিয়েছে। দুই নৃত্যশিল্পীরীই পরনে ছিল লাল পেড়ে সাদা শাড়ি। চুলের খোঁপায় ফুলের মালা আর তার সাথে মানানসই গয়নায় দুই যুবতীকে এক কথায় অপূর্ব লাগছিল। এই দুজনের সাজের সাথে চারিদিকের প্রাকৃতিক পরিবেশও এই ভিডিওতে অন্য মাত্রা যোগ করেছে। ধামসা মাদলের তালে গানটিতে লোকগীতির অনবদ্য ছোঁয়া রয়েছে। সবুজ বনানীর মধ্যে এদের এই নাচ লোকগীতির মাটির গন্ধকে ভালো করে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছে।

এই জনপ্রিয় গানটি গেয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত শিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ,উপালি চট্টোপাধ্যায় (Upali Chatterjee) এবং অনন্যা ভট্টাচার্য্য (Ananya Bhattacharjee)। প্রিয়াঙ্কা নিজের ইউটিউব চ্যানেল ‘আর্টস ইন মোশন বাই প্রিয়াঙ্কা’ (Arts In Motion By Priyanka) থেকে আগের মাসে ভিডিওটি শেয়ার করেছিলেন। এর সাথে সাথে প্রায় ১৫ হাজারের মতো মানুষ ভিডিওটিকে লাইক করেছেন এবং ৬ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। এই পরিসংখ্যানই বলে দিচ্ছে নেটিজেনরা অনন্যা এবং প্রিয়াঙ্কার এই যুগ্ম প্রয়াসকে কতটা পছন্দ করেছেন।