সিঁথিতে সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘দেশের মাটি’র নোয়া! সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন শ্রুতি দাস

Shruti Das

স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে নোয়া-কিয়ানের অপজিটে যে জুটিটি আছে সেটি হলো রাজা মাম্পির জুটি। রাম্পি জুটির আলাদা ফ্যান ফলোয়ার্স‌ও আছে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মাম্পির জ্বালায় অতিষ্ঠ পুরো পরিবার। পরিবারের সকলের সাথে দুর্ব্যবহার করছে মাম্পি আর তার সাথে সকলেরই ঝগড়া লেগে যাচ্ছে। নোয়ার সাথে তো প্রায়‌ই তার ঝগড়া লাগে, তবে রিয়েল লাইফে যতই অশান্তি থাকুক, রিল লাইফে কিন্তু ভালোই সময় কাটাচ্ছেন নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das) আর তার সেই সুখকর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তিনি ভাগ‌ও করে নিচ্ছেন।

Shruti Das

বৃহস্পতিবার সকালে মাথাভর্তি সিঁদুর পরে প্রেমিকের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস। তার পরিচালক প্রেমিক স্বর্ণেন্দু দাসের (Swarnendu Das) সাথে এই ছবি পোস্ট করতেই নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করলেন যে তবে কি লুকিয়ে বিয়ে করে নিলেন অভিনেত্রী?

ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই প্রেমিক স্বর্ণেন্দুর সাথে ছবি পোস্ট করেন অভিনেত্রী। মাঝে মাঝে তারা একসাথে ঘুরতে চলে যান আবার অনেক সময় শুটিং ফ্লোরের ছবি ও শেয়ার করেন। এই শুটিংয়ের কারণে সিঁথিতে সিঁদুর দিয়েছিলেন শ্রুতি আর সেই মেকআপ করা লুকেই নিজের হবু স্বামীর সাথে সেলফি তুলেছেন অভিনেত্রী।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে শ্রুতি লিখেছেন, “পারফেক্ট নয় একটা হাসি খুশি জীবন কাটাব, নিখুঁত মানুষ নয়, মজায় থাকে এমন মানুষের সঙ্গে থাকব। আমি আমার ত্রুটিপূর্ণ নিখুঁত হবু স্বামীকেই ভালোবাসি। হ্যাশট্যাগ সাত দিন বাকি।” এই চমকপ্রদ ক্যাপশন এর পাশাপাশি অভিনেত্রী এটাও জানিয়েছেন যে তার হবু স্বামী স্বর্ণেন্দুই এই ছবিটি তুলেছেন।

Shruti Das

সাতদিন ব্যাপারটা আসলে কী? ভক্তদের এই কৌতূহল মেটাতে অভিনেত্রী বলেছেন, “এটা শুধুমাত্র একটা শ্যুট এর ছবি। বিয়ে করিনি আমি। সাত দিন বাকির কাউন্টডাউন আমার জন্মদিনের।”