সেপ্টেম্বর মাসের মধ্যেই এই তিন রাশির জাতকের সৌভাগ্য তুঙ্গে পৌঁছাবে, পূরণ হতে পারে বিদেশযাত্রার ইচ্ছে

Astrology

কন্যা-কন্যা রাশিরতে বুধ নবম স্থানে বিরাজ করছেন। যাকে ভাগ্য তুঙ্গে থাকা ও বিদেশের যাত্রার ক্ষেত্রে শুভ বলে মনে করা হয়। বুধের মার্গী হওয়ার ফলে একাধিক উপকারিতা আসতে পারে আপনাদের জীবনে। বাকি কোন কোন রাশিতে এই শুভ ফল আসতে চলেছে জানুন।

Astrology

 

•ব্যবসা থেকে শুরু করে তর্ক বিতর্ক বা বুদ্ধি মেধায় বুধের প্রভাব অত্যন্ত। বলছে জ্যোতিষ শাস্ত্র। বুধ গ্রহ সামনেই ৩ জুন বৃষ রাশিতে মার্গী হতে চলেছে। জ্যোতিষ মতে বলা হচ্ছে বুধ গ্রহের এই মার্গী হওয়ার ঘটনাতে ১২ টি রাশিতে প্রভাব পড়তে চলেছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে গেটি ইমেজস)

Astrology

•জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বুধের মার্গী হওয়ার ঘটনায় লাভবান হতে চলেছে ৩ টি বিশেষ রাশি। আর তা থাকবে সেপ্টেম্বর মাসের ১০ তারিখ পর্যন্ত। মার্গী অবস্থাতে বুধদেব কোন কোন রাশিতে শুভ ফল প্রদান করতে চলেছেন দেখে নেওয়া যাক।একনজরে দেখে নেওয়া যাক বুধের মার্গী হওয়ার ঘটনায় কোন কোন রাশি লাভবান হতে চলেছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

Astrology

•মেষ-মেষ রাশিতে স্বামী গ্রহ হলেন মঙ্গল দেব। মনে করা হয় এটি ধন ও বাণীভাবের স্থান। ফলে বুধের প্রভাবে আপনাদের ধন ও ব্যবহারের ক্ষেত্রে ব্যাপক প্রভাব পড়বে।

Astrology

•মেষ রাশিতে কোন প্রভাব? বুধ মার্গী হওয়ার ফলে মেষ রাশিতে ব্যবসা ও চাকরির দিক থেকে একাধিক প্রভাব পড়তে থাকবে। কোনও টাকা যদি আপনার বহু দিন কোথাও আটকে থেকে থাকে, তাহলে তা পেয়ে যাবেন এই সময়ে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় আসবে সাফল্য।

Astrology

•কন্যা-কন্যা রাশিরতে বুধ নবম স্থানে বিরাজ করছেন। যাকে ভাগ্য তুঙ্গে থাকা ও বিদেশের যাত্রার ক্ষেত্রে শুভ বলে মনে করা হয়। বুধের মার্গী হওয়ার ফলে একাধিক উপকারিতা আসতে পারে আপনাদের জীবনে। (ছবিটি প্রতীকী)

Astrology

•কন্যা রাশিতে প্রভাব-বহুদিন ধরে কোনও কাজ যদি আপনাকে বিব্রত করে থাকে বা আটকে থাকে তাহলে সেপ্টেম্বরের মধ্যে তা সম্পন্ন হতে পারে। চাকরি ও ব্যবসায় প্রভূত লাভ করবেন আপনি। টাকা পয়সা আসার আদর্শ সময় এটি। বিদেশযাত্রার ভাল সুযোগ এটি। (ছবিটি প্রতীকী)

Astrology

•সিংহ-সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের মার্গী দশা শুভ সংবাদ নিয়ে আসতে পারে। বুধ আপনার রাশিতে দশমভাবে রয়েছে। যাকে কর্ম ও চাকরির ভাব বলে মনে করা হয়। দেখা যাক আপনার রাশিতে বুধের কী প্রভাব পড়তে চলেছে।

Astrology

•সিংহ রাশিতে কী প্রভাব পড়বে? কোনও নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন সিংহ রাশির জাতক জাতিকারা। চাকরির জায়গায় প্রবল উন্নতি হতে পারে। এমনকি চাকরি থেকে আয়ও বাড়বে। ব্যবসায়ে কোনও বড়সড় চুক্তি সম্পন্ন হতে পারে।