Thursday, December 9, 2021

ঋতুপর্ণা সেনগুপ্তের স্বামীকে চেনেন? অভিনেত্রীর কাছের মানুষ তিনি, দেখুন তার ছবি

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আট থেকে আশি সকলের মন নিজের অভিনয় দক্ষতার দ্বারা জয় করে নিয়েছেন তিনি। তবে বর্তমানে তিনি একেবারে ধরা দিলেন অন্যরকম মুডে। একা হতে সামলাচ্ছেন সব দায়িত্ব।

Husband Sanjay Chakraborty

তবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta) স্বামীর আসল পরিচয় কি! কে তার স্বামী সঞ্জয় চক্রবর্তী? ১৯৯৯ সালে সাত পাকে বাঁধা পড়েন দীর্ঘকালীন প্রেমিক সঞ্জয় চক্রবর্তীর (Sanjay Chakraborty) সঙ্গে। সঞ্জয় মুভি অ্যাপস নামক কলকাতার সি ও এ এর প্রতিষ্ঠাতা। অভিনেত্রী ও সঞ্জয়ের ঘর আলো করে রয়েছে এক পুত্র সন্তান এবং এক কন্যা সন্তান।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত থ্যালাসেমিয়া রোগীদের চিকিৎসার জন্য ঝাঁপিয়ে পড়েন সব সময়। অভিনেত্রী স্বামী সঞ্জয় চক্রবর্তী খুব ভালো সরোদ বাজান বলেও জানা গিয়েছে। যেহেতু অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত খুবই ব্যস্ত তাই তাঁর স্বামী এবং তাঁদের দুই সন্তানের দেখাশোনার সমস্ত দায়িত্ব নিয়েছেন তিনি। তবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের স্বামীর খুব গুরুতর অভিযোগ হল অভিনেত্রী কিছুতেই তাঁদেরকে সময় দেন না। শুধুমাত্র স্বামী সঞ্জয় চক্রবর্তী নয় এ অভিযোগ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের মায়ের ও।

Husband Sanjay Chakraborty

অভিনেত্রীর ছেলের নাম অনকন সেনগুপ্ত। বর্তমানে তিনি ক্লাস টেনে পড়ছেন। তবে তার উচ্চতা দেখে যে কারোরই বিশ্বাস করতে ইচ্ছা করবে না যে সে বর্তমানে ক্লাস টেনের ছাত্র। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের মতে, অংকনের চেহারা ঠিক তার বাবার মতোই। অংকন তাঁর বাবার মতোই রোগা, লম্বা এবং চশমা পরা। তাদের বিবাহ বার্ষিকীতে তাঁর ছেলে তাকে নিজের হাতে একে একটি ছবি উপহার দিয়েছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী।

⚡ Trending News

আরও পড়ুন