নীল আকাশের নিচে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে তাক লাগালেন এক সুন্দরী যুবতী, মূহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

বাংলাদেশের জনপ্রিয় লোকগীতি ‘আইলারে নয়া দামান’ (Ailare Noya Daman) গানের রিমিক্স ভার্সনে নাচ করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন বিদীপ্তা শর্মা (Bidipta Sharma) নামে এক নৃত্যশিল্পী।

Beautiful Girl Dance Video

বিখ্যাত শিল্পী হাসন রাজার (Hason Raja) জনপ্রিয় এই গানটিকে নতুন করে শ্রোতাদের সামনে এনেছিলেন বাংলাদেশের অপর দুই শিল্পী তোসিবা (Tosiba ) এবং মিম হক (Meem Haque)। এই গানটি ছাড়াও আরো অনেক জনপ্রিয় গানের রিমিক্স ভার্সন বের করেছেন এই দুই শিল্পী। তার মধ্যে অন্যতম হলো বাংলাদেশের বিয়ে উপলক্ষ্যে জনপ্রিয় এই গানটি। বিদীপ্তা নিজের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করার সাথে সাথে অনেক নেটিজেন তার নাচের প্রশংসা করেছেন। রিমিক্স ভার্শনের কারণে এমনিতেই গানটিতে বেশ নতুনত্ব এসেছে তার উপরে বিদীপ্তার নৃত্যশৈলী এক আলাদা মাত্রা যোগ করেছে সমগ্র ভিডিওটিতে। কালো রঙের শাড়ির সাথে মানানসই সাজে বিদীপ্তাকে এককথায় খুব সুন্দর লেগেছে। তার উপরে তাঁর কোরিওগ্রাফিটিও প্রশংসার দাবি রাখে।

কমেন্টে অনেকেই তাঁর নাচের এবং মুখের এক্সপ্রেশনের প্রশংসা করেছেন। কিন্তু কারোর মনে হয়েছে যে ড্যান্স স্টেপগুলি গানের তুলনায় একটু বেশি তাড়াতাড়ি হয়ে গিয়েছে। প্রশংসার সাথে সাথে এইরকম মন্তব্যও শিল্পীদের আরো ভালো কাজ করার অনুপ্রেরণা যোগায়। কারণ প্রতিদিন নতুন নতুন ভাবে দর্শকদের মনোরঞ্জন করার জন্য এইসব শিল্পীরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার দৌলতেই নিত্যদিন পৌঁছে যাচ্ছে হাজার হাজার মানুষের কাছে। বাড়ছে তাঁদের পরিচিতি। সেইসাথে অর্থ উপার্জনের সুযোগও খুলে যাচ্ছে তাঁদের সামনে। ডিজিটাল বিনোদনের যুগে এইরকম অখ্যাত প্রতিভাশালী শিল্পীদের আত্মপ্রকাশের অন্যতম ভরসা হয়ে দাঁড়াচ্ছে এই সামাজিক মাধ্যমগুলি।