ঘাড়ে ঠোঁট রেখে আদুরে চুমু! নুসরতের রঙ তুলির ছোঁয়াতে উঠে এল ‘লাভ বার্ডস’দের ছবি

বর্তমানে নুসরত জাহান (Nusrat Jahan) যেখানে বিতর্ক সেখানে। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাবে নুসরাতকে নিয়ে ফিসফিসানি। বিয়ে- বিচ্ছেদ- লিভ ইন- প্রেম সবকিছু নিয়েই নায়িকা রয়েছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। তবে বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এই সমস্ত বিষয়গুলিকে খুব একটা পাত্তা দেন না। বরং নিজের জীবন নিজের মত মতন উপভোগ করতে ভালোবাসেন নায়িকা। শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে প্রেমিক যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে থাকতে শুরু করেছেন অভিনেত্রী। যশরত নিজের মুখে এই বিষয়ে কোন কিছু না বললেও নেটিজেনরা একপ্রকার অনুমান করে নিয়েছে।

দেখতে দেখতে এগিয়ে আসছে অভিনেত্রীর সন্তান জন্ম দেওয়ার দিনক্ষণ। আগামী সেপ্টেম্বর মাসেই নুসরতের কোলে চলে আসবে তার সন্তান। আর সেই কারণে নিজের একটু বেশি খেয়াল রাখছেন অভিনেত্রী। আর তাই ঈদের দিন নিজের মতন করে বাড়িতেই সময় কাটালেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। এবছর নুসরতের সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েনি পরিবারের সাথে ঈদ পালনের ছবি। বরং তার বদলে নুসরতের ইনস্টাগ্রামে উঠে এলো প্রেমের বার্তা।

অভিনেত্রীর অন্যতম হবি ছবি আঁকা, আর এই দিন তা নিয়েই থাকতে দেখা গেল নুসরতকে। অভিনয়ের পাশাপাশি নুসরতের অন্যতম ভালোলাগার কাজ হল ছবি আঁকা। সময় পেলেই রং তুলি নিয়ে বসে যান অভিনেত্রী। একথা অভিনেত্রীর ভক্তরাও জানেন যে ছবি আঁকতে বড্ড ভালবাসেন নুসরত। এদিন অভিনেত্রীর ক্যানভাসে উঠে আসলো ‘লাভ বার্ড’ দের ছবি। অভিনেত্রীর হাতের ছোঁয়ায় যেন ক্যানভাসে জীবন্ত হয়ে উঠেছিল লাভ বার্ডস।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বুধবার নিজের একটি ছবি আঁকার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। ছবিটিতে দেখা যায় চশমা চোখে মন দিয়ে ছবি আঁকছেন নুসরত। সবুজ রঙের দুটি পাখি হলুদ ক্যানভাসের মধ্যে যেন জীবন্ত হয়ে উঠেছে। একে অপরের গা ঘেষে বসে রয়েছে পাখি দুটি। একজন আদরের ঠোঁট ছুঁয়ে রেখেছে অন্যের ঘাড়ে, ছবিটি পোস্ট করে নুসরাত লিখেছেন, ‘লভ বার্ডস’। রঙের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করতেই এই ছবিটি এঁকেছেন অভিনেত্রী।

নুসরতের আঁকা এই ছবিটি সামনে আসার পর থেকে তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। রং তুলি দিয়ে শুধু কি লাভ বার্ডস বলতে শুধু দুটি পাখিকেই বোঝাতে চেয়েছেন অভিনেত্রী। নাকি ক্যানভাসে নিজের মনের সমস্ত রস ঢেলে যশ দাশগুপ্তের প্রতি নিজের ভালোবাসা জাহির করেছেন নায়িকা তা নিয়ে উঠেছে প্রশ্ন!

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন