Tuesday, December 7, 2021

Jio-র নতুন ধামাকা অফার! ১ বার রিচার্জ করলে প্রতিদিন ৩ জিবি ডেটা পুরো ৩৬৫ দিনের জন্য

রিলায়েন্স জিও আবারও একটি চমৎকার প্ল্যান লঞ্চ করল। নতুন সেই প্ল্যান কোম্পানির একটি বার্ষিক প্রিপেইড প্যাক, যার জন্য ইউজারদের ৩,৪৯৯ টাকা খরচ করতে হবে। এক বছর ভ্যালিডিটি রয়েছে এই রিচার্জ প্যাকে। আর সেই ৩৬৫ দিন জুড়ে গ্রাহকদের প্রত্যহ ৩ জিবি করে হাই-স্পিড ডেটা অফার করা হবে। অর্থাৎ সব মিলিয়ে বছর শেষে আপনি পেয়ে যাচ্ছেন ১০৯৫ জিবি ডেটা। যদিও, ডেইলি ডেটার ফে.ই.প অর্থাৎ ফেয়ার ইউসেজ পলিসি একবার শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড ৬৪ Kbps হয়ে যাবে।

এই প্রথম রিলায়েন্স জিও এমন কোনও বার্ষিক রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল, যেখানে ইউজারদের প্রতিদিন ৩জিবি করে ডেটা অফার করা হবে। এছাড়া রিলায়েন্স জিও-র ঝুলিতে এমন কোনও প্রিপেইড প্যাক নেই, যার ভ্যালিডিটি ৩৬৫ দিন এবং তাতে প্রতিদিন ৩ জিবি করে ডেটা ব্যবহার করা যায়। বেশিরভাগ টেলিকম কোম্পানিই অর্থাৎ Airtel, Vodafone Idea বা Vi এবং Reliance Jio যে সব ৩ জিবি ডেইলি ডেটা প্ল্যান অফার করে, তাদের ভ্যালিডিটি যথাক্রমে ২৮, ৫৬ বা ৮৪ দিন।

রোজ ৩জিবি করে ডেটার পাশাপাশিই রিলায়েন্স জিও র এই প্ল্যানে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযোগ দেওয়া হবে গ্রাহকদের। সেই সঙ্গেই আবার রয়েছে প্রতিদিন ১০০ এসএমএস কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠানোর সুযোগ। এছাড়াও অতিরিক্ত বেনিফিটসের মধ্যে ইউজারেরা জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড, জিও সিকিউরিটি এবং জিও নিউজ-সহ সমস্ত জিও অ্যাপসে বিনামূল্যেই ব্যবহার করতে পারবেন। যদিও, এই প্ল্যানে গ্রাহকদের কোনও বোনাস প্ল্যান বা ফ্রি সাবস্ক্রিপশন সার্ভিস অফার করা হবে না।

এই ৩,৪৯৯ টাকার প্ল্যানের পাশাপাশিই রিলায়েন্স জিওর ঝুলিতে রয়েছে আরও একটি চমৎকার ৩ জিবি ডেইলি ডেটা প্ল্যান। সেই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন এবং প্ল্যানটির জন্য গ্রাহকদের খরচ পড়ে মাত্র ৯৯৯ টাকা। তবে, জিও এই নতুন যে, ৩,৪৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্যাকটি এদিন নিয়ে হাজির হয়েছে, সেটিই এখনও পর্যন্ত কোম্পানির সবথেকে দামি প্ল্যান।

⚡ Trending News

আরও পড়ুন