Tuesday, December 7, 2021

মাত্র ১,৯৪৫ টাকায় পেয়ে যান একাধিক ফিচার্স সহ Redmi Note 9 Pro, জেনে নিন বিস্তারিত

আজকাল বাজারে মোবাইল ফোনের সংখ্যা প্রচুর পরিমাণে বেড়ে গেছে। সাথেই বিভিন্ন নতুন নতুন ব্র্যান্ডও বেরোচ্ছে মোবাইল ফোনগুলির জন্য। এখনকার সময়ের ফোনগুলির ক্যামেরা কোয়ালিটি, ডিসপ্লে কোয়ালিটি এবং ফোনের স্টোরেজ অনেকটাই বৃদ্ধি পেয়েছে আগের তুলনায়। সুতরাং সাথে সাথে সেগুলোর দামও অনেকটাই বৃদ্ধি পেয়েছে। তবে এইসব মোবাইলগুলোর আধুনিক ফিয়েচারস্ এর জন্য এরকম দাম থাকা খুবই স্বাভাবিক।

বর্তমানে ভারতবর্ষে এই মোবাইল গুলোকে স্পন্সার করার জন্য প্রচুর ব্র্যান্ড তৈরি হয়েছে। আর এখনকার বিভিন্ন বিখ্যাত কিছু ব্র্যান্ডের মধ্যে রয়েছে Xiaomi। নতুন বছর অর্থাৎ ২০২১ সাল আসতে আর খুবই কম সময় বাকি আছে। আর নতুন বছরের সাথে যদি থাকে একটি বিশেষ উপহার তাহলে অত্যন্তই ভালো হয় তাইতো? যদি ফ্রেন্ডলি বাজেটও থাকে সেই উপহারটি র সাথে তাহলে তো পুরো জমেই যাবে। তাহলে এই নতুন বছরে দিয়ে ফেলুন নিজেকেই অথবা আপনার কাছের মানুষজনদের একটি বিশেষ উপহার।

আপনাদের সামনে একটি বিশেষ সুযোগ এনে দিয়েছে Xiaomi। ব্র্যান্ডটি তার নিউ স্মার্টফোন Redmi Note 9 Pro এর ওপর তিন হাজার টাকা পর্যন্ত ছাড় দিতে চলেছে। এর সাথেই ব্র্যান্ডটির অফিশিয়াল ওয়েবসাইট mi.com এ ওই স্মার্টফোনটির দাম আরো কমিয়ে ১৬,৯৯৯ টাকা থেকে ১৩,৯৯৯ টাকা করা হয়েছে। এটির সাথে রয়েছে ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজ। সুতরাং একটি দূর্দান্ত স্মার্টফোন পেয়ে যাচ্ছেন ভীষন ভালো অফারের সাথে।

এর সাথে রয়েছে mi.com ইউজারসদের জন্য একটি বিশেষ আকর্ষণীয় অফার। অফারের সাথে ফোনটির দাম ১৩,৯৯৯ টাকা। তবে আমাজন নামক ওয়েবসাইটে mi.com এর উইজারসদের ১২,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে। সুতরাং এক্সচেঞ্জ অফারের সাথে ফোনটি পাওয়া যাবে মাত্র ১,৯৪৫ টাকায়।

Redmi Note 9 Pro ফোনটি রয়েছে দুটি র‍্যাম এবং একটি ইন্টার্নাল বিকল্পের উপায়ের সাথে। রয়েছে দুর্দান্ত ৬.৬৭ ইঞ্চির ফুল এইচ.ডি ডট ডিসপ্লে। ফোনটির প্রথম ভ্যারিয়েন্টটি হলো ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, দ্বিতীয় ভ্যারিয়েন্টটি হলো ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজের সাথে অ্যান্ড্রয়েড ১০ এর সাপোর্ট। প্রসেসরে রয়েছে কোয়ালকম স্নাপড্রাগণ ৭১২ জি এর সাথে। ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রোলেন্স, আর ফ্রন্টে আছে ১৬ মেগাপিক্সেলের সাথে ইন ডিসপ্লে এআই সেলফি ক্যামেরা রয়েছে কোয়ালিটিকে আরো দুর্দান্ত করে তোলার জন্য। সুতরাং দেরি না করে অফারটি আসার সাথে সাথেই উপভোগ করে ফেলুন।

⚡ Trending News

আরও পড়ুন