টেক নিউজ

মাত্র ৯৯৯ টাকা দিলেই মিলবে অত্যাধুনিক ফিচারস সহ ইলেকট্রিক স্কুটার, জানুন বিস্তারিত

বর্তমানে সমাজে যত আধুনিকতার ছোঁয়া লেগেছে, ঠিক ততই দূষিত হয়েছে পৃথিবী। তাই সম্প্রতি প্রায় সমস্ত দেশই নিজেদের সংযত করতে ব্যস্ত। সেই তালিকায় রয়েছে ভারত। ইতিমধ্যেই ভারত সরকার বৈদ্যুতিক যানবাহনের দিকে নজর দিয়েছে। পাশাপাশি বর্তমান অগ্নিমূল্যের বাজারে তেলের দাম সাধারণ মানুষের জীবনকে দূর্বিসহ করে তুলেছে। তাই সরকারের পাশাপাশি মানুষও বৈদ্যুতিক গাড়ির দিকে ঝুঁকেছে অনেকটাই।

ঠিক সেই কারণেই চাহিদা বুঝে ভারতীয় প্রায় সমস্ত বাইক কিংবা চার চাকা নির্মাণকারী সংস্থা বৈদ্যুতিক যানবাহন নির্মাণ করে চলেছে। আর সেই গাড়িগুলিতে সাওয়ার হলে কোনোভাবেই খেলনা গাড়ির মতো ফিল হবে না। সেই একই রকম দুর্দান্ত ফিচার, সাথে মাইলেজ এবং উন্নত পরিষেবা দিচ্ছে গাড়ি নির্মাণকারী সংস্থাগুলি।

সম্প্রতি ভারতীয় বাইকের বাজারে নতুন বৈদ্যুতিক স্কুটার নিয়ে এসেছে ‘ওলা’ (Ola)। সংস্থার পক্ষ থেকে দেওয়া হচ্ছে দুর্দান্ত অফার! জানা গিয়েছে মাত্র ৯৯৯ টাকার বিনিময়ে তারা গাড়ি কেনার সুযোগ দিচ্ছে আপনাকে। ‘ওলা’র (Ola) পক্ষ থেকে সম্প্রতি তিনটি নতুন স্কুটি লঞ্চ করা হয়েছে। যার মধ্যে রয়েছে ‘ওলা ইলেকট্রিক এস১’ (Ola Electric S1), ‘ওলা এস১’ (Ola S1) এবং ‘ওলা এস১ প্রো’ (Ola S1 Pro)। যার মধ্যে প্রথম ভ্যারিয়েন্টটি হলো একদম বেস মডেল; এর দাম রাখা হয়েছে মাত্র ৮৫ হাজার টাকা। অন্যদিকে বাকি মডেলগুলির দাম যথাক্রমে এক লক্ষ টাকা এবং এক লক্ষ ৪০ হাজার টাকা। সেই সাথে দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ অফার করছে সংস্থা। তাই আর কিছু না ভেবে আজই বাড়িতে নিয়ে আসুন ‘ওলা’ (Ola) ইলেকট্রিক স্কুটার।

Related Articles