Tuesday, December 7, 2021

একেই বলে iphone! আকাশ থেকে পড়েও একদম ‘জ্যান্ত’, রেকর্ড হলো পুরো ঘটনার ভিডিও

আপনারা হয়তো সকলেই Nokia 3315 মডেলের ব্যাপারে জানেন। এই ফোনটি তার মজবুতির জন্য খুব বিখ্যাত ছিল। অনেকে এটাও বলেছেন যে এই ফোনটি দুই বা তিন তলা থেকে ফেলে দিল এর কিছু হয়না। এটি দিব্যি আগের মতই কাজ করে। কিন্তু সবচেয়ে শক্তিশালী যে ফোনটি হবে সেটি iPhone তা কি আপনারা ভাবতে পেরেছেন? হ্যাঁ iPhone প্রমাণ করে দিল যে তারাই সবচেয়ে বেশি শক্তিশালী। দুই বা তিন তলা থেকে না আকাশ থেকে পড়েও বেশ কাজ করছিল মোবাইলটা।

এই iPhone এর ব্র্যান্ড ছিল iPhone 6s। এই iPhone টি বিমান থেকে মাটিতে পড়েছিল। কিন্তু তারপরেও এর কোনো রকম ক্ষতি হয়নি। শুধুমাত্র স্কিনের উপর কয়েকটা দাগ বোঝা যাচ্ছিল। এছাড়া আকাশ থেকে মাটিতে পড়ার পরেও এই ফোনটির দিব্যি কাজ করছিল। এই কথাটি হয়তো আপনাদের মধ্যে অনেকেই বিশ্বাস করছেন না। বিশ্বাস করার কথাও না। কিন্তু এই ঘটনাটি একদম সত্য। এই ঘটনাটি ঘটেছিল ব্রাজিলে। ঘটনাটির পুরোটি রেকর্ড করা হয়েছিল।

গেলিয়েটো নামের একজন ব্রাজিলিয়ান ফিল্ম মেকার তার একটি প্রজেক্ট এর জন্য ছোট বিমানে iPhone এর মাধ্যমে কয়েকটি শ্যুট করছিলেন। তারা এই শুটের জন্যই তাদের iPhone 6s টি বিমানের জানলার বাইরে বের করে ও তার হাত থেকে ভুল করে ফোনটি পড়ে যায়। মোবাইল নিচে পড়ার সঙ্গে সঙ্গেই তারা অত্যন্ত দুঃখী হয়ে পড়ে কারণ বিমান থেকে মোবাইল পড়ার পর আমরা সবাই জানি যে মোবাইলের কেমন অবস্থা হবে।

মোবাইলটি পড়ে যাবার পর তারা মোবাইলের লোকেশন এ পৌঁছে দেখে যে মোবাইলে কোনরকম ক্ষতি হয়নি। এটা দেখে তারা অত্যন্ত অবাক হন। তিনি এটাও বলেছেন যে তারা প্রায় ২০০০ ফিট উঁচুতে ছিল। মোবাইলের ওপর কোনো রকম স্পেশাল স্ক্রীন প্রটেক্টরও ছিল না। তিনি এটাও বলেছেন যে এই ঘটনাটির পরে অ্যাপেল কোম্পানির ওপর তাদের ভরসা আরো বেড়ে গেছে।

⚡ Trending News

আরও পড়ুন