টেক নিউজ

সম্পূর্ণ বিনামূল্যে স্কুটার দিচ্ছে Hero Electric, জানুন কিভাবে পাবেন

বর্তমানে দুর্মূলের বাজারে গাড়ি কেনা যেন সবার কাছেই বিলাসিতায় পরিণত হয়েছে। অনেকেই আবার পেট্রলের মূল্যবৃদ্ধিতে, ইলেকট্রিক স্কুটারের দিকে ঝুঁকছে অনেক বেশি। আর এবার এই ইলেকট্রিক স্কুটারের উপরেই দুর্দান্ত অফার নিয়ে এলো, বিশ্বের সবথেকে প্রাচীনতম সংস্থা ‘হিরো’। তবে এমন অফার সত্যিই অবিশ্বাস্য। সম্পূর্ণ ফ্রিতে ইলেকট্রিক স্কুটার দিতে চলেছে এই গাড়ির সংস্থা; কিভাবে পাবেন আপনিও? সেটিই এবার জেনে নেবার পালা।

কেরালার জনপ্রিয় উৎসব ‘ওনাম’ সেখানেই হিরো সংস্থার পক্ষ থেকে ফ্রী তে স্কুটি দেওয়া হবে। অবিশ্বাস্য মনে হলে এরকমটাই সত্যি! আসলে নিজেদের প্রচারকার্যে সুবিধার জন্য এবং ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য এমন সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। প্রতি একশতম ক্রেতা কে বিনামূল্যে দেওয়া হবে এই স্কুটার। এর সাথেই থাকবে পাঁচ বছরের ওয়ারেন্টি এবং দু’বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি। তবে এই সুযোগ শুধুমাত্র কেরালাবাসীরাই পাবে।

সারা দেশজুড়ে ৭৫০ টি সেলস এবং সার্ভিসিং সংস্থা থাকা এই হিরো কোম্পানি, বরাবরই তাদের সুনাম পেয়ে এসেছে। কোম্পানির CEO সোহিন্দর গিল বলেন, ফ্রি তে স্কুটার দেওয়ার অন্যতম কারণ; “সারা দেশ জুড়ে ইলেকট্রিক স্কুটারের ব্যবহার বৃদ্ধি করা, এছাড়া মেলার মধ্যে দিয়ে জনগণের মধ্যে সচেতনতা প্রদান করা”। নিজেদের বিক্রি বাড়ানোর জন্য হিরো সংস্থা, ‘এইউ স্মল ফাইন্যান্স ব্যাংক’-এর সাথে হাত মিলিয়েছে; যার সাহায্যে ক্রেতারা কিস্তির মাধ্যমে খুব সহজেই গাড়ি কিনতে পারবে।

Related Articles