Tuesday, December 7, 2021

দুর্দান্ত প্ল্যান আনল জিও, রিচার্জ করতে হবে না ২ বছর, মিলবে ২ জিবি করে আনলিমিটেড ডেটা

এবার আসতে চলেছে দারুণ সুখবর। যা এক কথায় আপনার মনকে খুশি করে দেবে। সম্প্রতি, Reliance Jio আবার আপনার সকলের জন্য নিয়ে এসেছে এক দারুণ আকর্ষণীয় রিচার্জ প্ল্যান। শোনা যাচ্ছে যার জন্য কিনতে হবে শুধু মাত্র Jio Phone। Reliance এর এই নতুন প্ল্যান। এবার পাওয়া যাবে আরও অনেক সুবিধা। আরও দ্রুত গতিতে ছুটবে এবার নেট কানেকশন। এবার আর ২জি গতির বা তার চেয়ে স্লো নেট সমস্যা গ্রাহকদের কাউকে আর ফেস করতে হবে না।

শোনা যায় যে, এবার তুমুল গতিতে ছুটবে ইন্টারনেট কানেকশন। এই নতুন রিচার্জ প্ল্যান এ পাওয়া যাবে ২ এর বছর জন্য আনলিমিটেড ভয়েস কল ও ইন্টারনেট ডেটা। আর Jio ওর এই নতুন রিচার্জ প্ল্যানের মূল্য হল ১ হাজার ৯৯৯ টাকা। যার সঙ্গে পাওয়া যাবে Jio Phone ও। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১ বছরের, এবং এই রিচার্জ প্ল্যানের দাম হল ১ হাজার ৪৯৯ টাকা। আর সব চেয়ে আকর্ষণীয় বিষয় হলো এই রিচার্জ প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে প্রতি মাসে আনলিমিটেড ভয়েস কলে ও ২ জিবি ডেটাও।

Jio এর মাধ্যমে গ্রাহকেরা ঘরে বসে বিভিন্ন সুযোগ সুবিধা খুব সহজেই পেয়ে যায়। Jio র ইন্টারনেট স্পিড এর মাধ্যমে অনেক কাজ খুব দ্রুত সম্পন্ন করতে পারা যায়।

সত্যি বলতে আজ ইন্টারনেট কানেকশন ছাড়া প্রায় সকলেই অচল আর তার মধ্যে Reliance Jio এর এই নতুন রিচার্জ প্ল্যান টি সকলের কাছেই খুবই আকর্ষণীয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এই খবরটি পাওয়ার পর প্রায় সকলেই এই নতুন রিচার্জ প্ল্যানটি নিয়ে খুবই আগ্রহী।

⚡ Trending News

আরও পড়ুন