টেক নিউজ

অবাক করা অফার! মাত্র ১৫ হাজার টাকায় কিনে নিন Hero Splendor Plus বাইক

দ্রব্যমূল্যের বাজারে সবকিছুর আকাশছোঁয়া দামের পাশাপাশি, উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে বাইকের দাম। পেট্রোলের দাম বাড়ার পরে, গাড়ির দাম বাড়াটাও খুব স্বাভাবিক কিন্তু এই দ্রব্যমূল্যের বাজারেও কম টাকায়, উন্নত পরিষেবা প্রদান করার সংকল্প নিয়ে এসেছে বরাবরই হিরো (Hero) কোম্পানি। হিরোর পক্ষ থেকে কাস্টমারদের জন্য কম টাকায় ভালো মানের গাড়ি প্রদান করা হয়, এইবারও সেই কথাই মাথায় রেখে নিয়ে আসা হলো হিরো স্প্লেন্ডার বাইক।

হিরোর তৈরি স্প্লেন্ডার বাইকটি ইতিমধ্যেই দেশের সব জায়গায়য়ই বেশ জনপ্রিয়তা বেড়েছে। লাখ টাকার বাইকের বাজারে স্বল্প মূল্যের বাইক যে এখনো থাকতে পারে, সেটি প্রমাণ করেছে এই হিরো স্প্লেন্ডার প্লাস। হিরোর তৈরি কোন গাড়ি কিনলে তা চট করে খারাপ তো হয়ই না, বরং সার্ভিস করালে সেটি নতুনের মত হয়ে যায়। তাই কম বাজেট থাকলে এই স্প্লেন্ডার বাইক কিনে নেওয়াটা বুদ্ধিমানের কাজ।

এবার হিরোর তৈরি স্প্লেন্ডার বাইক-এর উপর দেয়া হচ্ছে দুর্দান্ত অফার; যেখানে মাত্র ১৫ হাজার টাকার বিনিময়ে একটি সেকেন্ড হ্যান্ড স্প্লেন্ডার বাইক পেতে পারে গ্রাহকেরা। অত্যন্ত কম দিন ব্যবহার করা হয়েছে এবং বেশি কিলোমিটারও যায়নি এই বাইকটি। ২০১২ সালের এই স্প্লেন্ডার প্লাস মডেলটির কুইকার ওয়েবসাইটে দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকা। আবার ২০১৪ সালের মডেলটি কার অ্যান্ড বাইক ওয়েবসাইটে দাম রাখা হয়েছে মাত্র ১৮ হাজার টাকা। ড্রুম ওয়েবসাইটে খুব কম দিন চালানো, ২০১৩ সালের একটি সেকেন্ড হ্যান্ড মডেল পাওয়া যাচ্ছে যার দাম রাখা রয়েছে ২৫ হাজার টাকা। এই তিনটে অফারই দেওয়া হচ্ছে ওয়েবসাইটগুলিতে, যেখানে সেকেন্ড হ্যান্ড বাইকগুলি খুব বেশি কিলোমিটার চলেনি। বাইকের সাথে থাকছে ৮০.৬ কিলোমিটার মাইলেজ এবং ৯৭.২ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। তাই দেরি না করে আজ ঘরে নিয়ে আসুন কম বাজেটের উন্নতমানের হিরো স্প্লেন্ডার প্লাস বাইক।

Related Articles