টেক নিউজ

দিওয়ালি বাম্পার! ৫ লাখের গাড়ি কিনুন মাত্র ১২ হাজার টাকায়! দেখে নিন মারুতি সুজুকির এই দুর্দান্ত অফার

ভারতে বর্তমানে জনপ্রিয় গাড়ির কোম্পানিরগুলির মধ্যে অন্যতম হলো মারুতি সুজুকি (Maruti suzuki)। ভারতীয় বাজারে মারুতি সুজুকির যে কয়টি মডেল শীর্ষস্থান করছে, সেগুলোর মধ্যে অন্যতম হলো ‘মারুতি সুজুকি সেলেরিও’ (Maruti suzuki celerio)। গ্রাহকদের বেশিরভাগ জনেরই পছন্দের তালিকায় রয়েছে এই গাড়িটি। এই গাড়িতে যে শুধুমাত্র নতুনত্ব ফিচার আছে তাই নয়, দামও মধ্যবিত্তের সাধ্যের মধ্যে। এক্স শোরুমে এই গাড়িটির দাম ৪.৫ লক্ষ টাকা, তবে দীপাবলি উপলক্ষে মাত্র ১২ হাজার টাকায় বাড়িতে নিয়ে আসা যাবে এই গাড়ি। কিভাবে জেনে নিন বিস্তারিত।

মারুতি সুজুকি সাবস্ক্রিপশন প্ল্যানের দ্বারা এই গাড়িটি মাত্র ১২ হাজার টাকায় কেনা যাবে, তবে কিছু শর্তেও রয়েছে। যেমন প্রতিমাসে ১২১৩৯ টাকা ইএমআই (EMI) জমা দিতে হবে। কেনার সময় শুধুমাত্র ১২ হাজার টাকায় ডাউন পেমেন্ট করতে হবে, এই ব্যতীত আর কিছুই দিতে হবে না।

মারুতি সুজুকি সেলেরিও গাড়িতে রয়েছে bs6 কম্প্লেন্ট। 1.0 লিটার k106 পেট্রোল ইঞ্জিন, যেটি 65 এইচপি পাওয়ার এবং ১৯ নিউটন মিটার টর্ক তৈরি করতে পারে। গাড়িটির লুক, মাইলেজ, পারফরমেন্স সবই দুর্দান্ত! যার কারণে চট করে পছন্দ হয়ে যাওয়াটাও খুব স্বাভাবিক। তাই দেরি না করে দিওয়ালির এই দুর্দান্ত অফার আজই লুটে নিন।

Related Articles