টেক নিউজ

মাত্র ১০৬ টাকায় ৮৪ দিনের ভ্যালিডিটি, BSNL-এর আকর্ষণীয় প্ল্যানে অথৈ জলে জিও

Reliance Jio, Airtel এবং Vi-র মতো অন্যান্য টেলিকম সংস্থাগুলির সঙ্গে এবার হাড্ডাহাড্ডি প্রতিযোগিতায় নামতে চলেছে BSNL। ২০২১ সালের শেষের দিকে টেলিকম সংস্থাগুলি প্রিপেড ট্যারিফ বৃদ্ধির ফলে BSNL অনেক লাভবান হয়েছিল। এরমাঝেই BSNL নিয়ে এল এক দুর্দান্ত ধামাকা অফার। ১০৬ টাকার সেই প্ল্যানে গ্রাহকরা পাবেন ৮৪ দিনের ভ্যালিডিটি। সঙ্গে ৩ জিবি ডেটা সহ ফ্রি কলিং সহ অন্যান্য সুবিধা।


এর পাশাপাশি BSNL-র এই প্ল্যানটি BSNL PRBT অফার করে। আসলে এটি একটি পার্সোনাল রিং ব্যাকটিউন। যার দ্বারা গ্রাহকরা তাঁদের পছন্দমতো কলার টিউন সেট করার সুবিধা পাবেন। তবে, এক্ষেত্রে এই PRBT-র ভ্যালিডিটি থাকবে ৬০ দিন। তবে, ১০৬ টাকার প্ল্যানটির মোট ভ্যালিডিটি ৮৪ দিন। তবে, এই প্ল্যানটিতে কোনো ফ্রি SMS-র সুবিধা নেই।

২০২১ সালের ডিসেম্বরে BSNL-এ ১ মিলিয়নের বেশি গ্রাহক যুক্ত হয়েছেন। তবে, অন্যদিকে Reliance Jio ডিসেম্বরে ১২.৯ মিলিয়ন গ্রাহককে হারিয়েছে। এমনকি Vodafone-idea হারিয়েছেন ১.৯ মিলিয়ন গ্রাহককে। এছাড়াও ২০২২ সালে স্বাধীনতা দিবসের দিন BSNL গ্রাহকদের জন্য 4G পরিষেবা আনতে চলেছে। যার জন্য দেশের বিভিন্ন প্রান্তে ১ লাখ টেলিকম টাওয়ার বসানো হবে।

তবে, যেসব গ্রাহকদের বেশি ইন্টারনেট ডেটার দরকার পরে না, এমনকি অল্প খরচে বেশিদিনের প্ল্যান খুঁজছেন তাঁদের জন্য BSNL-র এই প্ল্যানটি সেরা প্ল্যান হতে চলেছে।

Related Articles