টেক নিউজ

ভারতে লঞ্চ হয়েছে ইলেকট্রিক স্কুটার Ather 450X Gen 3, জেনে নিন ফিচার এবং দাম

Ather 450X Gen 3, ভারতে সম্প্রতি লঞ্চ হয়েছে এই নতুন ইলেকট্রিক স্কুটার। বেঙ্গালুরুর সংস্থা Ather এই স্কুটার লঞ্চ করেছে। এই ইলেকট্রিক স্কুটারের দাম শুরু হচ্ছে ১.৫৬ লক্ষ (এক্স শোরুম, বেঙ্গালুরু) টাকা থেকে। আগের ভ্যারিয়েন্টের তুলনায় নতুন মডেলে অনেক পরিবর্তন এসেছে।
ভারতে লঞ্চ হয়েছে ইলেকট্রিক স্কুটার Ather 450X Gen 3, জেনে নিন ফিচার এবং দাম
আগের স্কুটারের তুলনায় নতুন মডেলে যে পরিবর্তন হয়েছে তার মধ্যে অন্যতম হল ব্যাটারি। এছাড়াও রয়েছে বড় আকার-আয়তনের রেয়ারভিউ মিরর এবং উন্নত মানের টায়ার। জানা গিয়েছে, Ather 450X Gen 3 ইলেকট্রিক স্কুটারের দাম Ather 450X Gen 2 মডেলের থেকে ৫০০০ টাকা বেশি। ২০ জুলাই থেকে নতুন ইলেকট্রিক স্কুটারের ডেলিভারিও শুরু হয়েছে।

ভারতে লঞ্চ হয়েছে ইলেকট্রিক স্কুটার Ather 450X Gen 3, জেনে নিন ফিচার এবং দামআগের মডেলের তুলনায় নতুন স্কুটারে রয়েছে বড় ব্যাটারি। এখানে একটি বড় ৩.৭ কিলোওয়াট/ঘণ্টা ব্যাটারি প্যাক দেখা যাবে। আগের মডেলে অর্থাৎ জেন ২- এর ক্ষেত্রে এই ব্যাটারি ছিল ২.৯ কিলোওয়াট/ঘণ্টা। এই নতুন মডেল একবার চার্জ দিলে Ather 450X Gen 3 স্কুটার ১৪৬ কিলোমিটার সফর করতে পারবেন। আগের থেকে প্রায় ২৫ শতাংশ রেঞ্জ বেড়েছে নতুন স্কুটারের।

ভারতে লঞ্চ হয়েছে ইলেকট্রিক স্কুটার Ather 450X Gen 3, জেনে নিন ফিচার এবং দামআগের মডেলে ১ জিবি র‍্যাম ছিল। তবে Ather 450X Gen 3 স্কুটারে যুক্ত হয়েছে ২ জিবি র‍্যাম। এর ফলে ইউজার ড্যাশবোর্ডে দ্রুত গতিতে টাইপ করতে পারবে। এছাড়াও আগের চেয়ে অনেক বেশি গতিতে ম্যাপ ডাউনলোড হবে। একটি অ্যাপ থেকে অন্য অ্যাপে যেতে সময় অনেক কম লাগবে।

ভারতে লঞ্চ হয়েছে ইলেকট্রিক স্কুটার Ather 450X Gen 3, জেনে নিন ফিচার এবং দামAther 450X Gen 3 ইলেকট্রিক স্কুটার ও তার আগের মডেলের মধ্যে রঙের মিলও রয়েছে। আগের মতোই সাদা, স্পেস গ্রে এবং মিন্ট গ্রিন রঙেই নতুন স্কুটার লঞ্চ হয়েছে। Ather 450X Gen 3 এই নতুন স্কুটারে যুক্ত হয়েছে আগের তুলনায় দ্বিগুণ সাইজের রেয়ার ভিউ মিরর এবং পিছনের চাকার টায়ারও চওড়া হয়েছে।

Related Articles