খেলা

বিরাট সম্পত্তির মালিক কিং কোহলি, টেক্কা দিতে পারেন যেকোনো বিলিয়নিয়ারকে

এই মুহূর্তে বার্মিংহামে অত্যন্ত চাপের সম্মুখীন ভারতীয় ক্রিকেট টিম। খেলার মাঠে নিজের ভুল সিদ্ধান্তের ফলে আউট হয়ে গিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। ম্যাথিউ পটস (Mathew pots)-এর বলে আউট হয়ে প্যাভেলিয়নে ফিরেছেন বিরাট। অপরদিকে সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই ঘুরে বেড়াচ্ছে বিরাটের বিপুল পরিমাণ সম্পত্তির খতিয়ান।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)


হরিয়ানায় রয়েছে বিরাটের আশি কোটি টাকার একটি বাংলো। মুম্বইয়ের ওরলি এলাকায় রয়েছে চৌত্রিশ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। এছাড়াও রয়েছে প্রায় সাড়ে চার কোটি টাকার বেন্টলে কন্টিনেন্টাল গাড়ি এবং সাড়ে তিন কোটি টাকার বেন্টলে ফ্লাইং স্পার গাড়ি। এগুলি ছাড়াও বিরাটের কাছে রয়েছে একশো পঁচিশ কোটি টাকার প্রাইভেট জেট। বিরাটের কালেকশনে রয়েছে বিরাশি হাজার টাকার ওয়ালেট। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট ভাইরাল হওয়ার পর বিরাটের প্রশংসায় মেতেছেন নেটিজেনদের একাংশ। তাঁদের মতে, যথেষ্ট পরিশ্রম করে বিরাট বর্তমানে সফলতা ও অর্থের অধিকারী। অপরদিকে অনেকে আবার রাজনৈতিক নেতা-মন্ত্রীদের সম্পত্তির পরিমাণ জানতে চেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)


ওদিকে বার্মিংহামে নিজের টেস্ট কেরিয়ারের শুরুতে ম্যাথিউ বিরাটের উইকেট পেয়ে অত্যন্ত উচ্ছ্বসিত। কিন্তু বিরাট আউট হয়ে কষ্ট পাওয়ার পরিবর্তে হেসে ফেলেছেন আউট হওয়ার কারণটি ভেবে যা অনেক দর্শকের কাছে দৃষ্টিকটু লেগেছে।
এদিকে টেস্ট ম্যাচ শুরুর আগেই রাহুল দ্রাবিড় (Rahul Dravid) স্পষ্ট করে দিয়েছেন, দলকে নেতৃত্ব দিতে অধিনায়ক নয়, প্রয়োজন সঠিক দায়বদ্ধতার। ড্রেসিং রুম পলিটিক্স সামলাতে না পেরে চলতি বছরের শুরুতে অধিনায়কের পদ থেকে সরে গিয়েছেন বিরাট। কিন্তু দ্রাবিড়ের ইঙ্গিত প্রমাণ করছে, ভারতীয় দলের অলিখিত অধিনায়ক এখনও অবধি বিরাট কোহলি।

Related Articles