অফবিট

শাল পাতায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতিকৃতি বানিয়ে নজর কাড়লেন বাঁকুড়ার যুবক, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

আমাদের বিশ্ব বড়ই বৈচিত্র্যময়, যেখানে প্রতিভার কোনো অভাব নেই। তবে অনেকেই সেই প্রতিভাকে কাজে লাগাতে পারেন না; আর যারা কাজে লাগাতে পারেন তাদের মানুষ কোনোদিন ভুলে যায় না। সেই রকমই এক প্রতিভার নাম হলো ‘রুপম রায়’ (Rupam Ray)।


বর্তমানে প্রযুক্তি নির্ভর বিশ্বে মুহূর্তের মধ্যেই সব কিছু ভাইরাল হয়ে যায়। ঠিক তেমনটাই ঘটেছে ‘রুপম’র (Rupam) ক্ষেত্রেও। একটি শাল পাতাতে ফুটিয়ে তুলেছেন বাংলার গৌরব অর্থাৎ ‘সৌরভ গঙ্গোপাধ্যায়’র (Sourav Ganguly) মুখ। ‘নদীয়া’র (Nadia) ‘বিষ্ণুপুর’র (Bishnupur) ‘দিগপাড়’ (Digpar) গ্রামের বাসিন্দা ‘রুপম’ (Rouam)।


মহারাজ যেদিন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন, সেদিনই রুপম তার প্রিয় খেলোয়াড়ের আবক্ষ প্রতিকৃতি ফুটিয়ে তুলেছেন শাল পাতায়। ‘সৌরভ গঙ্গোপাধ্যায়’র (Sourav Ganguly) নজর এড়িয়ে যায়নি রুপমের প্রতিভা। রুপম সিএবি প্রেসিডেন্ট ‘অভিষেক ডালমিয়া’র (Avisekh Dalmia) সাথে যোগাযোগ করে ‘সৌরভ গঙ্গোপাধ্যায়’র (Sourav Ganguly) হাতে তুলেও দিয়েছে সেই প্রতিকৃতি। আর তা দেখে রীতিমতো মুগ্ধ দাদা। তবে এই প্রথম নয়, এর আগেও মা দুর্গার রূপ তুলে ধরেছিল শাল পাতায়। বর্তমানে এমন প্রতিভাকে বাহবা জানিয়েছে নেটিজেনরাও। বর্তমানে ভারতীয় ক্রিকেটে বোর্ড থেকে সরে এসেছেন ‘সৌরভ গঙ্গোপাধ্যায়’ (Sourav Ganguly)। বর্তমানে তার লক্ষ্য বিশ্বে ক্রিকেটের মসনদে বসা। বাঙালিও তাকে সেই আসনেই দেখতে চাই। জানা গিয়েছে, রুপমের সাথে নাকি দেখাও করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়! প্রতিকৃতি পেয়ে আবেগাপ্লুত বাংলার মহারাজও।

Related Articles