অফবিট

সাবান দিয়ে কবিগুরুর মূর্তি বানিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন যুবক! সোশ্যাল মিডিয়া জুড়ে প্রশংসার ঝড়

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের অবসর সময়ের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। এই সোশ্যাল মিডিয়ার পাতা থেকেই হাজারো শিল্পীর প্রতিভা প্রকাশ পাচ্ছে আজকাল। কোনরকম অর্থ ব্যয় না করে,ই নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার পাতাযে তুলে ধরা যায় খুব সহজেই। আট থেকে আশি সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই অবিশ্বাস্য যে কোন কিছুই সোশ্যাল মিডিয়ার পাতা থেকে জনপ্রিয়তা পাওয়ার সম্ভাবনা খুবই বেশি। তবে এবার এক অন্যরকম প্রতিভার চিত্র ধরা পড়লো নেটদুনিয়ার পাতায়!

সাবান থেকে তৈরি করা হয়েছে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি! অবিশ্বাস্য মনে হলেও এমনটাই সত্যি। সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (viral) হয়েছে দুটি কোলাজ করা ফটো; যার প্রথমটিতে রয়েছে একটি ‘লাইফবয় সাবান’ আর অপরটিতে রয়েছে ‘কবিগুরুর মূর্তি’। দাবি করা হয়েছে, ওই লাইফবয় সাবান দিয়েই তৈরি করা হয়েছে লাল রঙের রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তিটি। একটি যুবক নিজের হাতে ওই মূর্তিটি ধরেও রয়েছে, যদিও যুবকের নাম ঠিকানা কিছুই এখনো জানা যায়নি।

ফেসবুকে ‘বর্তমান কলকাতা’ (Bartaman kolkata) নামের একটি পেজ থেকে ১৫ ই জুন উক্ত ছবিটি আপলোড করা হয়েছিল। শিল্পীর নাম সেভাবে সামনে না আসলেও, এমন প্রতিভাকে সত্যিই বাহবা জানিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার মধ্যে ফেসবুক যেহেতু সবথেকে জনপ্রিয়, তাই এইরকম একটি ঘটনা খুব সহজেই ভাইরাল হয়ে উঠেছে। ১ হাজারেরও বেশি লাইক পেয়েছে ওই পোস্টটি।

Related Articles