অফবিটনিউজ

চলে গেলেন সৃজিত মুখার্জী! মিম দেখে চোখ ছানাবড়া পরিচালকের

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা পৃথিবী জুড়ে। পশ্চিমবঙ্গে ইতিমধ্যেই সূচনা হয়েছে আংশিক লকডাউনের। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, অধিকাংশই করোনা আক্রান্ত হচ্ছেন। শতরূপা স্যান‍্যাল (Shatarupa Shanyal), চিত্রাঙ্গদা (Chitrangada)-র করোনায় আক্রান্ত হওয়ার কথা বছরের শেষ দিনে জানা গিয়েছিল। নতুন বছরের প্রথম দিনে সৃজিত মুখার্জী (Srijit Mukherji) নিজেই জানিয়েছেন, তিনি কোভিড পজিটিভ। এবার তাঁর সাদা কালো ছবি বছরের দ্বিতীয় দিন থেকে নেটদুনিয়া তোলপাড় করে দিয়েছে।

সৃজিতের রুগ্ন চেহারার সাদা-কালো ছবি শেয়ার করে লেখা রয়েছে ‘চলে গেলেন সৃজিত মুখার্জী’। রবিবারের সকালে এই ছবি দেখে চমকে উঠেছিলেন সৃজিতের অনুরাগীদের একাংশ। কিন্তু একটু লক্ষ্য করলেই দেখা যাবে, ছবির নিচে লেখা রয়েছে ‘আইসোলেশনে’। প্রকৃত পক্ষে এটি একটি মিম। সৃজিত নিজেও মনে হয় মিমটি দেখে প্রথমে চমকেছিলেন। ওদিকে ততক্ষণে সেই মিম সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল। সৃজিত নিজেও মজা করে মিমটি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর সবকটি পেজে তিনি মিমটি শেয়ার করেছেন। ছবিতে বড় হরফে লেখা, চলে গেলেন সৃজিত মুখার্জী। ছবির নিচে বাঁদিকে ছোট হরফে লেখা আইসোলেশনে। এরপর নেটদুনিয়ায় উঠেছে হাসির রোল।

সৃজিতের এই ছবি দেখে রূপম ইসলাম (Rupam Islam) মজা করে লিখেছেন, এটা অন্য লেভেল। মজাদার কমেন্ট করেছেন পরিচালক সুব্রত সেন (Subrata Sen)-ও। আইসোলেশনে থেকে আপাতত একটু বিনোদন খুঁজে নিলেন সৃজিত নিজেও।

 

View this post on Instagram

 

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

সৃজিত করোনায় আক্রান্ত হওয়ার ফলে তাঁর আপকামিং প্রজেক্ট ‘লহ গৌরাঙ্গের নাম’-এর কাজ স্থগিত রয়েছে। মাল্টিস্টারার এই ফিল্মের কাহিনী চৈতন্যদেবের বায়োপিক না হলেও মূলতঃ তাঁকে কেন্দ্র করেই তৈরি। অপরদিকে করোনা সংক্রমণ ক্রমশ বেড়ে চলেছে। পশ্চিমবঙ্গ জুড়ে আপাতত আংশিক লকডাউনের ঘোষণা হলেও ফেব্রুয়ারি মাসে পরিস্থিতি সামাল না দিতে পূর্ণ লকডাউনের সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় সৃজিতের ‘লহ গৌরাঙ্গের নাম’-এর ভবিষ্যত কি হবে, তা চৈতন্যদেবই জানেন!

Related Articles