শোভনকে ঘিরে গানের তালে তুমুল নাচ বৈশাখীর! ‘মম চিত্তে’-র জন্য কষ্ট ইমনের

Baishakhi Banerjee

সম্প্রতি ফেসবুকের মাধ্যমে দারুণ ভাইরাল হয়েছে শোভন (Sovan Chatterjee) আর বৈশাখীর (Baishakhi Banerjee) নাচ। শোভনকে দাঁড় করিয়ে রেখে ‘মম চিত্তে নিতে নিত্তে, কে যে নাচে তাতা থৈ থৈ’ গানে নাচ করে এতটাই ভাইরাল হয়ে গিয়েছেন যে চারিদিকে শুধুই বৈশাখী বৈশাখী রব।

ছোটবেলায় স্টেজে অনেকেই মম চিত্তে গানের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন। সুতরাং এই গানটি বেশ জনপ্রিয়। কিন্তু, এই গানকে আরো বেশি জনপ্রিয় করে তুলেছে বৈশাখীর নাচ। নেট পাড়া থেকে শুরু করে মানুষের মুখে মুখে এখন শুধুই তাতা থৈ থৈ বানী। এই গান নিয়ে চারিদিকে ইতিমধ্যেই তৈরি হয়েছে একাধিক মিমও। স্যান্ডি সাহা(Sandy Saha) পর্যন্ত মিম বানিয়ে ফেলেছেন।

সম্প্রতি একটি মিডিয়া হাউস তাঁদের টিম নিয়ে হাজির হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়(Sovan Chatterjee) আর বৈশাখীর অন্দরমহলে। কিছুদিন আগেই আগমনীর শুট করেছিলেন মদন মিত্র। তাঁকে নিয়েও চলেছে একাধিক মজার কান্ড কারখানা।

এবার শোভন-বৈশাখীর অন্দরমহলেও হল পুজোর শ্যুট। ওই মিডিয়া হাউসের অ্যাঙ্কর লোপামুদ্রার(Lopamudra Mitra) কণ্ঠের গান নিজের লিপে চালিয়ে দিলেন,আর অ্যাঙ্করের এমনভাবে গানটি ধরলেন যেন মনে হচ্ছিল তিনিই নিজেই গাইছেন লোপামুদ্রার কণ্ঠই নয়, আর এই গানে তাল মিলিয়ে শোভন বৈশাখী নাচ করছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই লোপামুদ্রা তার ফেসবুকের একটি পোস্ট করেন। যার আসল অর্থ নেটিজেনদের বুঝতে দেরি হয়নি। তাই পোস্টটিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ার বছরের সেরা কমেডিতে পরিণত হয়েছে। সঙ্গে অনেকের দাবী, মিডিয়া হাউস টিআরপি বাড়ানোর জন্য এই ধরনের কুৎসিত মানুষদের প্রমোট করেছেন। এবার এই নিয়ে গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) তাঁর মনের কষ্ট ব্যক্ত করলেন, সোশ্যাল মিডিয়ার পাতায়। পাশাপাশি রবীন্দ্র গায়িকা হয়ে রবীন্দ্রসঙ্গীতের এহেন আক্রমণ সত্যই অবমাননাকর। গায়িকা ইমন চক্রবর্তী কি এই ঘটনার নিয়ে দুঃখ প্রকাশ করলেও তিনি স্পষ্ট করে এর কারণ কি তা জানায়নি।