অফবিট

রূপে গুনে সম্পূর্ণা, সৌন্দর্য্যে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে মহেন্দ্র সিং ধোনির দিদি, দেখুন ছবি

ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন ‘মহেন্দ্র সিং ধোনি’ (Mahemdra sing Dhoni); যার ছয় বলে ছয় মারা আজও মনে করিয়ে দেয় ক্রিকেট ভক্তদের। ভারতীয় ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনির এতটাই অবদান ছিল যে, তার জীবন কাহিনীর ওপর ভিত্তি করে 2016 সালের রিলিজ করেছিল ‘এম এস ধোনি; দ্য আনটোল্ড স্টোরি’। এই কাহিনীতে মহেন্দ্র সিং ধোনির জীবনে ছাপ ফেলে যাওয়া সকল ব্যক্তিত্বদের চরিত্র তুলে ধরা হয়েছিল। স্কুলের শিক্ষক থেকে শুরু করে, ছোটবেলার বন্ধু সকলেই তাকে উৎসাহ জুগিয়েছিল। এর পাশাপাশি মা-বাবা ছিল সব সময় তার সাথে, ঠিক সেরকমই আরেকজনের হাত সবসময় ধোনির মাথায় ছিল; সে হলো মহেন্দ্র সিং ধোনির দিদি ‘জয়ন্তী গুপ্তা’ (Jayanti Gupta)। সিনেমাতে তার দিদির চরিত্রে অভিনয় করেছিল ‘ভূমিকা চাওলা’।


রিয়েল লাইফে জয়ন্তীকে হয়তো অনেকেই দেখেছে; মাঝেমধ্যেই স্টেডিয়ামের গ্যালারিতে ধরা পড়েছিল ধোনির দিদির মুখ। পুরোপুরি গৃহবধূ জয়ন্তী কিন্তু তার সৌন্দর্যের মাধুর্য হার মানাবে বলি তারকাদেরও।

সম্প্রতি নেটদুনিয়ার পাতায় কোন কোন ভারতীয় ক্রিকেটারদের বোন ও স্ত্রী সর্বাধিক সুন্দরী সেই বিষয়ে একটি আলোচনায় উঠে আসে আর সেখানেই উঠে এসেছে, ভাইয়ের সূত্র ধরে জয়ন্তী গুপ্তার নাম।

ধোনির দিদির পাশাপাশি সেরা সুন্দরীর তালিকায় উঠে এসেছে সূর্য কুমার যাদবের স্ত্রী এবং ঋষভ পান্থ-র দিদির কথা। তারা প্রত্যেকেই যেকোন নায়িকাকে রূপে ও গুণে মাত দিতে পারবে বলেই, জানা গেছে নেটদুনিয়ার পাতা থেকে।

Related Articles