হাঁটুর বয়সী যুবকের সঙ্গে ‘টাপা টিনি’ গানে জমিয়ে নেচে আবারো ভাইরাল রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Ranu Mandal

‛বেলাশুরু’ সিনেমার ‛টাপাটিনি’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল রানু মন্ডল (Ranu Mondal)। আশাকরি তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। একটা সময় রানাঘাট স্টেশনে বসে নিজের মনে গান গাইতেন। এরপর ‛এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল। অতীন্দ্র নামের এক যুবকের হাত ধরে উঠে এসেছিলেন সবার মাঝে। এরপর হিমেশ রেশমিয়ার হাত ধরেই গানের কেরিয়ারে তার যাত্রা শুরু হয়েছিল। যদিও তা দীর্ঘস্থায়ী হয়নি।

নিজের দোষেই আজ হারিয়েছেন সেই জায়গা। এখন রানাঘাটের ভাঙা বাড়িতেই তার বাস। গানের কারণে নয় মাঝেমধ্যে ইউটিউবারদের (Youtuber) দৌলতে উঠে আসেন সংবাদের শিরোনামে। প্রায়শই তার বাড়িতে দেখা মেলে ইউটিউবারদের। কখনও বেফাঁস মন্তব্য করে আবার কখনও দুর্দান্ত গান গেয়ে ও নাচ করে ভাইরাল হন। তেমনই সম্প্রতি ‛টাপা টিনি’ গানে নেচে ভাইরাল হলেন রানু মন্ডল। ইমনের গাওয়া এই গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানে নেচে ভাইরাল (Viral) হয়েছেন। আর এবার সেই তালিকায় নাম জুড়লো রানু মন্ডলের। তবে, রানু একাই নয়। তার সঙ্গে নাচে সঙ্গ দিয়েছে ওই ইউটিউবার। রানুর পরনে রয়েছে লাল শাড়ি, হলুদ ব্লাউজ। আর অন্যদিকে ওই যুবকের পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট, ধুতি, কোমরে ও মাথায় বাধা লাল ওড়না। ‛Adi Creation’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Ranu Mandal

মাত্র ৭ দিন আগে পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১.৫ হাজারের বেশি মানুষ। এমনকি অনেকে কমেন্টও করেছেন। কেউ লিখেছেন যে ‛খুব ভালো হয়েছে’। আবার কেউ লিখেছেন যে ‛দুজনকে ভালো মানিয়েছে’। সম্প্রতি রানুর নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।