Sunday, November 28, 2021

গ্রাম্য পরিবেশে টাইট ফিট পোশাকে ওহ লাভলী গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া। বিনোদন, খেলাধুলা, গান-বাজনা, সিনেমা খবরা-খবর, প্রভৃতি উপভোগ করার বিপুল ব্যবহৃত ও সহজ মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

বিশেষ করে বর্তমানে বহু প্রতিভারা নিজেদের প্রতিভা প্রদর্শন করতে এই প্লাটফর্মকে ব‍্যবহার করছে। আর সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা তুলে ধরে যে প্রতিষ্ঠিত হওয়া যায়, লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যাওয়া যায় তা প্রমাণ করে দিয়েছেন অনেক শিল্পীরা। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত‍্যেকে প্রতিনিয়ত নিজেদের প্রতিভাকে তুলে ধরছেন। এবার এরকম প্রতিভা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে বলিউডের একটি গানের সাথে অসাধারণ পারফরম্যান্স করছে দেখা গেল এক যুবতীকে। ,”পেহেলা পেহেলা পেয়ার” গানের রিমিক্সের সাথে অসাধারণ নাচ পরিবেশন করলেন তিনি। বিখ্যাত গানের তালে নিজস্ব ভঙ্গিমায় নাচ করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। তার ফ্ললেস নাচের স্টেপ, বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন সবই ছিল নজরকাড়া।

“MS BD DANCE ” নামক ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি 8 মাস পুরনো হলেও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে 248 হাজারেরও বেশি মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে। প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। প্রকৃতির মাঝে তার এই অনবদ্য নাচ মন কেড়েছে বহু নেটিজেনদের।

⚡ Trending News

আরও পড়ুন