অফবিট

আল্লু আর্জুন রুপে গনেশ !মহারাষ্ট্রের গনেশ বন্দনায় এবার পুষ্পারাজ বেশে হাজির বাপ্পা

গণেশ পূজা মানেই মহারাষ্ট্রের (Maharashtra) রমরমা বাজার; ঠিক যেরকম বাংলায় মা দুর্গার আগমনের মেতে ওঠে সবকিছু, সেরকমই মহারাষ্ট্রে গনেশ পূজা। মুম্বাইয়ের বড় বড় বলিউডের তারকা থেকে শুরু করে সব জায়গায় বাপ্পার আগমনে মেতে ওঠে সবাই। বাপ্পার আগমন অন্যরকমভাবে সেলিব্রেট করে মহারাষ্ট্রবাসীরা।

তবে এবার মহারাষ্ট্রের গনেশ পূজায় এলো, ‘পুষ্পারাজ’-এর ছোঁয়া। আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ‘পুষ্পা’ (Pushpa) মন কেড়েছিল দর্শকদের। পুষ্পির ডায়লগ থেকে শুরু করে ভঙ্গিমা এখনো যেন ভুলতে পারছে না কেউই। এবার সেই পুষ্পার আদলেই তৈরি হলো গণেশ মূর্তি।

অল্লু অর্জুনের স্টাইলে এলেন গণেশ বাবাজি

মহারাষ্ট্রে গনেশ পূজোর রমরমা বরাবরই থাকার কারণে ঠাকুর তৈরীর আয়োজন শুরু হয় বহু আগে থেকেই; যে যার নিজের পছন্দমত ঠাকুর বানিয়ে তার আরাধনা করে। আর এইসব নিয়ে ব্যস্ততা থাকে তুঙ্গে। এইবার ঠিক পুষ্পার মতনই এক হাত চিবুকে ছোঁয়ানো, গলায় এবং হাতে সোনার চেন, চুল হুবুহু পিছন দিক করে আঁচড়ানো! ঠিক যেন পুষ্পাযই এসেছে। গণেশ বেশে এরকমটি দেখে হতভাগ নেটপাড়ার বাসিন্দারা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই সেটি ভাইরাল হয়ে উঠেছে। তবে সবারই প্রশ্ন জাগছে ‘পুষ্পা’ ওরফে ‘আল্লু অর্জুন’ কি জানেন, তাঁর সিনেমায় অভিনীত চরিত্র গণেশ রূপ ধারণ করেছে।

Related Articles