Thursday, January 20, 2022

বিশ্বসুন্দরীর শিরোপা পেলেন এই ছোট্ট মেয়ে, রইল পরিচয়

হাসিমাখা মুখ কার না ভালো লাগে? একটি সুন্দর হাসি সব দুঃখ ভুলতে সাহায্য করতে পারে। কোকড়ানো চুল, নীল চোখের মেয়েটি হাসলে মনে হয় মুক্তা ঝরে পড়ছে। যার রূপের জাদুতে মুগ্ধ হয়েছে সারা বিশ্ববাসী। যার রুপ বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের ও হার মানায়। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হওয়ামাত্রই ছবি ভাইরাল।

এই কিউট মেয়েটির নাম অনাহিতা হাশমাজাদেহ। ১০ই জানুয়ারী, ২০১৬ সালে জন্মগ্রহণ করা অনাহিতা ইরানের ইসফাহান শহরের বাসিন্দা। ২০১৯ সালে, অনাহিতা হাশমাজাদেহের একটি ভিডিও ক্লিপ পোস্ট করা হয়েছিল। এই ভিডিওতে অনাহিতাকে তার মিষ্টি হাসিতে দেখা গিয়েছিল। ভিডিওটির ক্যাপশনে জামিয়াং সেরিং লিখেছেন, ‘আজ আমি ইন্টারনেটে সবচেয়ে সুন্দর জিনিস দেখলাম’। ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি পছন্দ করে এবং শেয়ার করে।

এরপরে হঠাৎই তার ইনস্টাগ্রাম একাউন্ট হ্যাক হয়, শিশুটি ইনস্টাগ্রাম একাউন্ট তার মা পরিচালনা করত। সেখান থেকে তার সমস্ত ছবি আপলোড হত এরপরে শিশুটির মা আরো একটি ইনস্টাগ্রাম একাউন্ট বানান সেখান থেকেই পোস্ট হত ছবি এবং ভিডিও। মায়ের সাপোর্টে বর্তমানে সে একজন বড় মডেল হয়ে উঠেছে। বয়সে ছোট হলেও ছোট বয়সেই মডেলিং জগতে ঢুকে পড়েছে অনাহিতা। এরপর করোনা ভাইরাস বিশ্বে ছড়িয়ে পড়ার পর এই ছোট্ট শিশুটি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল বলে শোনা গিয়েছিল। কিন্তু তার মা পরবর্তীকালে জানায় যে এই খবরটি পুরোপুরি ভুয়ো।

বর্তমানে অনাহিত একজন শিশু মডেল। ইনস্টাগ্রামে তার অনেক ছবি এবং ভিডিও রয়েছে যা পেশাদার ফটোগ্রাফাররা ক্লিক করেছেন। অনাহিতা হাশমাজাদেহ এখনও শিশু, তাই তার মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পরিচালনা করেন এবং এতে অনাহিতার সুন্দর ছবি পোস্ট করেন। এখনো সকলের মনেই সে একই জায়গা করে রয়েছে অনাহিতা।

⚡ Trending News

আরও পড়ুন