প্রচুর জনপ্রিয়তাই হল কাল, থানা পুলিশের দ্বারস্থ হলেন কাকলি ফার্নিচারের কর্ণধার


বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অন্যতম ভাইরাল স্লোগান ‘দামে কম, মানে ভালো, কাকলি ফার্নিচার’। এই বছরের অন্যতম ভাইরাল স্লোগান এটি। বাদ যায়নি রাজনৈতিক নেতারাও যেখানে দেবাংশু ভট্টাচার্য থেকে শুরু করে জয় সরকার কিংবা স্যান্ডি সাহা সকলেই মত্ত এই বিজ্ঞাপন নিয়ে।

‘ফুলশয্যার খাটটা অবশ্যই হতে হবে কাকলি ফার্নিচারের না হলে বিয়েটাই বৃথা’, দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার। বাংলাদেশের গাজীপুরের এই ফার্নিচার সংস্থার একটি বিজ্ঞাপন ঘিরে আচমকাই নেট দুনিয়ায় শোরগোল পড়ে গেছে। ভাইরাল মিম আর কমেন্টে ছেয়ে গেছে ফেসবুক। কেউ কেউ বলছেন বন্ধুর বিয়ের ফুল সজ্জায় কাকলি ফার্নিচার খাট উপহার দেওয়া বা হাড় ভাঙলে ও কাকলি ফার্নিচার খাট ভাঙবে না মিম রাতারাতি ভাইরাল হয়েছে।

সম্প্রতি কাকলি ফার্নিচার এর কর্ণধার সোহেল রানা পুলিশের দ্বারস্থ হয়েছেন। যেখানে তিনি দাবি করেছেন কিছু অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তার প্রতিষ্ঠানের নাম ও লোগো ব্যবহার করে ফেসবুক আইডি ও পেইজ তৈরি করেছে। যার ফলে তার প্রতিষ্ঠান জনপ্রিয়তা হ্রাস পাচ্ছে।

কাকলি ফার্নিচার বাংলাদেশের শাখা হলেও বর্তমানে তার থেকে তৈরি জনপ্রিয় মিম ভারতীয় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যার ফলে তৈরি হয়েছে একাধিক ফেসবুক ফেক আইডি ও পেইজ। ফলে কাকলি ফার্নিচারের নিজস্ব ব্যবসা ডুবতে বসেছে। যার ফলে পুলিশের দ্বারস্থ হয়েছেন ভাইরাল স্লোগান, কাকলী ফার্নিচার এর কর্ণধার সোহেল রানা।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন