ফাঁকা মাঠে রুদ্ররূপে ফুঁসছে তিনটি বিশাল সাপ, চলছে তুমুল লড়াই, ভাইরাল ভিডিও


বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠেছে মানুষের দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশ। বিভিন্ন অজানা বিষয় সম্পর্কে খুব সহজেই ঘরে বসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে সক্ষম হয়ে থাকি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও কখনো ও মজার হয়ে থাকে তো কখনো অবাক করে দেয় সকলকে।

মানুষের বিভিন্ন প্রতিভার পাশাপাশি পশু-পাখিদের বিভিন্ন অবাক করা কান্ডকীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ভিডিওর মাধ্যমে জানা ও দেখা যায়। বাড়িতে বসেই মুঠোফোনের মাধ্যমে গোটা বিশ্বের খবর এখন খুব অল্প সময়ের মধ্যেই পৌঁছে যায় মানুষের কাছে। বিভিন্ন বিষয়ে জ্ঞান বৃদ্ধিতে এবং অবসর সময় কাটানোর এখন অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ছাড়া এক মুহূর্তও চলা অসম্ভব হয়ে উঠেছে মানুষের পক্ষে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, তিনটি বিশালাকৃতি সাপ একে অপরের দিকে দৃঢ় এবং প্রখর দৃষ্টিতে তাকিয়ে রীতিমত ফনা তুলছে। দেখে মনে হচ্ছে কোনও প্রকার সংকেতের অপেক্ষা করছে তারা এবং তা পেলেই এখুনি হয়তো একে অপরের সঙ্গে লড়াই শুরু করবে এই সাপগুলি। তিনটি সাপের ভাব বিনিময়ে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর নেটিজেনরা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন।

এই ভিডিওটি দেখে মনে হচ্ছে, এটি কোনও গ্রামাঞ্চলের ভিতর, কোনো এক জঙ্গলের ফাঁকা মাঠের মধ্যে ঘটেছে, আর তখন ওই গ্রামের কোনো বাসিন্দা হয়তো, সম্পূর্ন বিষয়টি ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিয়েছেন। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে গিয়েছে।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন