মালিকের প্রতি অগাধ ভালোবাসা! মৃত প্রভুকে শেষবারের মত দেখতে বহুদূর থেকে ছুটে এলো হাতি


বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম, যেখানে নিজের প্রতিভাকে খুব সহজেই সকলের সামনে প্রমাণ করা যায়। মানুষ ছাড়াও বিভিন্ন পশুপাখি থেকে জীবজন্তু সকলের প্রতিভা প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ায়। জীবজন্তুরা মুখে কথা না বলতে পারলেও আকার-ইঙ্গিত এর মাধ্যমে নিজেদের মনের ভাব প্রকাশ করতে পারে। সেইরকমই হঠাৎই একটি ভাইরাল ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি মৃতদেহকে কেন্দ্র করে কান্নায় ভেঙে পড়েছে তার পরিবারের আত্মীয়-স্বজন। সেখানেই দেখা যায় একটি হাতিকে। শোনা যায় ছোটবেলা থেকে মাতৃস্নেহে লালন পালন করেছে মাহুত। মায়ের মতো ভালবাসা দিয়ে হাতিটিকে বড় করে তুলেছে সে। তাই দীর্ঘ ২০ কিলোমিটার পথ হেঁটে শেষবারের জন্য মাহুতকে দেখতে এসেছে হাতিটি। এর মাধ্যমে প্রভুর প্রতি উপচে পড়া ভালোবাসা প্রকাশ পাচ্ছে হাতিটির মনে। মারা গিয়েও যেন হাতিটির মনে চিরকাল থেকে যাবে তার প্রভু।

মৃত ব্যক্তির নাম কুন্নক্কড় দামোদরন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাতিটি ছুটে এসে সেই মৃতদের সামনের শুঁড় উঁচু করে তাকে প্রণাম জানাচ্ছে ,এবং তার মৃত্যুতে পরিবারের সাথে যেন হাতিটির ভেঙে পড়েছে। হাতিটির প্রভুর প্রতি এই ভালোবাসা মুগ্ধ করেছে সমস্ত সাইবারবাসীকে।ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন