Wednesday, December 1, 2021

‘জালিমা কোকাকোলা পিলা দে’ দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, ভাইরাল ভিডিও

‘জালিমা কোকাকোলা পিলা দে’ গানের সঙ্গে অসাধারণ নাচলেন পান্তা ভাতের কুন্ডু ওরফে দীপান্বিতা কুন্ডু একসময় বাংলায় অনুষ্ঠিত নাচের প্রতিযোগিতা ডান্স বাংলা ডান্সের অসাধারন নাচ দেখিয়েছিলেন। দীপান্বিতা মহাগুরু মিঠুন চক্রবর্তীর খুব পছন্দের তালিকায় একজন ছিলেন তিনি। তার অসাধারণ নৃত্য শৈলী মানুষকে যাকে বলে পাগল করে তুলেছিলো। ছোট মেয়ে দীপান্বিতা কুন্ডু এখন অনেক বড় হয়ে গেছে। যাকে বলে একেবারে সুন্দরী যুবতী।

কয়েকদিন আগে মানে দুমাস আগে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ইউটিউবে তার একটি চ্যানেল আছে। দীপান্বিতা কুন্ডু সেখানেই জালিমা কোকাকোলা এই গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন দীপান্বিতা। দীপান্বিতা ডান্স বাংলা ডান্সের পরে এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনের মণিকোঠায় রেখে গেছেন। তখন সেই ছোট্ট দীপান্বিতাকে এখনো মানুষ মনে রেখেছেন এইভাবে ইউটিউব এর পর্দায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষ মানুষের মধ্যে থেকে যায় ইউটিউব অথবা ফেসবুক অথবা ইন্সটাগ্রাম এর মাধ্যমে আপনিও আপনার প্রতিভাকে পৌঁছে দিতে পারেন সকলের কাছে।

আর আপনার মধ্যে যদি সত্যি প্রতিভা থাকে, তাহলে সাধারন মানুষ আপনাকে লুফে নেবে সোশ্যাল মিডিয়া। যে ক্ষমতা তা আমরা দেখতে পেয়েছি রানাঘাটের রানু মন্ডল থেকে শুরু করে চায়ের দোকানের বৈশাখী দি, এছাড়াও অন্যান্য অনেকেই যেমন চা কাকু অথবা বাচপান কা পেয়ার কিয়া কোনটাই কোনো অংশে কম যায়না সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সমস্ত শিল্পীরা পৌঁছে গেছেন অনেক দূর পর্যন্ত। এই ভাবেই প্রতিভারা ডানা মেলে উড়তে পারে।

⚡ Trending News

আরও পড়ুন