Sunday, November 28, 2021

সিঙ্গেলদের জন্য রয়েছে বড় ধরনের সুযোগ, ‘প্রেমের স্কুল’ খুলবেন অধ্যাপক মটুকনাথ চৌধুরী!

পড়াশোনার স্কুল, গানের স্কুল তথা নাচের স্কুল তো আছেই, এবারে খোলা হচ্ছে ‘প্রেম’-এর স্কুল। হ্যাঁ এমনটাই জানালেন মটুকনাথ চৌধুরী। তিনি নিজেকে লাভ গুরু বলে আখ্যা দিয়েছেন। অধ্যাপক মটুকনাথ চৌধুরী নিজেই নিজের গ্রাম ভাগলপুরে একটি ‘লাভ স্কুল’ খুলবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন, স্কুল এর নাম হবে ‘অশো ইন্টারন্যাশনাল স্কুল’। জানা যাচ্ছে তার এই প্রেমের স্কুল খুলে যাবে চলতি বছরের এপ্রিলে। তার কথায় তাকে অনেকে লাভ গুরু বলেন।

মটুকনাথ চৌধুরি পাটনা বিশ্ববিদ্যালয়ের বিএন কলেজের হিন্দি বিভাগের অধ্যাপক। বেশ কিছুবার নিজের বয়সের অনেক কম বয়সী মেয়েদের প্রেমেও পড়েছেন অধ্যাপক, তবে ওনার এখন এক প্রেমিকাও আছেন যার নাম জুলি, প্রেমিকার জন্য বেশ কিছুবার খবরের শিরোনামে থাকেন তিনি। তবে প্রেমিকা এখন আর থাকেনা তার সাথে, প্রেমিকাও আধ্যাত্মিক জগতে মন দিয়েছেন, দেশে তিনি ফিরতে চান-না এই কথাই জানিয়েছেন অধ্যাপক-কে।

মাস্টারমশাই জানিয়েছেন যে, তার তৈরি করা এই স্কুলে ছাত্র-ছাত্রীদের প্রেমের শিক্ষা দেওয়া হবে। শুধুমাত্র প্রেমের শিক্ষা তে আটকে থাকবে না মাস্টারমশাই, প্রেমের পাশাপাশি দেওয়া হবে ভৌতিক, আধ্যাত্বিক এবং আত্মিক বিষয়ক বিভিন্ন শিক্ষা।

মটুকনাথ চৌধুরি জানিয়েছেন, আমাকে সকলে লাভ গুরু বলে, কিন্তু আমি মনে করি না যে আমি মহান লাভ গুরু। আমার সমস্ত শিক্ষা অশোর থেকে নেওয়া। সবকিছুই আমি উনার কাছ থেকে শিখেছি। তাই আমার এই অভিনব প্রয়াস, প্রেম মানুষের জীবনে একটি গুরুত্বপূর্ন অংশ এই বলেই দাবি করছেন তিনি।

⚡ Trending News

আরও পড়ুন