Wednesday, December 1, 2021

তিন দিক খোলা স্টেজে ডিজে গানের সাথে উদ্যম নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

কখনো ভাইরাল হচ্ছে সিংহলি গান কখনো ভোজপুরি এগুলোই প্রমাণ করে দিচ্ছে গানের কথা মানে না বুঝলেও সুরের মাধ্যমেই আনন্দমুখর বা প্রেমের পরিবেশ গড়ে উঠতে পারে। এই যেমন ভারতের সব ভাষার মানুষের বাস হওয়ায় ভাষা সংস্কৃতি ও চলচ্চিত্র মহলে বিভিন্নতা পরিলক্ষিত হয়। তবে আলাদা ভাষার গান বা অন্যান্য অঞ্চল ভিত্তিক গান নির্দিষ্ট অঞ্চলে সীমাবদ্ধ না থেকে ছড়িয়ে পড়ে সর্বত্র।

বিশেষত মাঝে মাঝেই ভাইরাল হতে দেখা যায় নানান ভোজপুরী গান। এবার এরকমই এক ভোজপুরী গান ও গানের তালে এক কিশোরীর নাচ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ভাষা না বুঝলেও যে অন‍্য ভাষার গানে পারফর্ম করা যায়, তালে তাল মিলিয়ে নাচ করা যায় তাই প্রমাণ করে দিয়েছেন এক কিশোরী।

ভিডিওটি দেখে মনে হচ্ছে সম্ভবত তিনি কোনো অনুষ্ঠানের মঞ্চের ডান্স পারফর্ম করছেন। কালো ও গোলাপি রঙের ওয়েস্টার্ন ড্রেসের সাথে অসম্ভব সুন্দর দক্ষতায় নাচ করেছেন। তার ফ্ললেস ডান্স স্টেপ, এক্সপ্রেশন, ভঙ্গিমা, নাচের মুদ্রা সবটাই মুগ্ধ করেছে দর্শকদের। এনার্জিতে ভরপুর এই ডান্স পারফর্ম দেখে মাত হয়েছেন নেটিজেনরা। আর তাইতো এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে আসতেই মুহূর্তের মধ্যে সকলের কাছে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে।

কিশোরীর নাচের স্টেপ থেকে স্পষ্ট যে তিনি যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত। রীতিমতো নাচের চর্চা করেন। ইতিমধ্যে এই ভিডিওতে ভিউ ছাড়িয়েছে দেড় মিলিয়ন। প্রচুর মানুষ কমেন্ট সেকশনে এ কিশোরীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

⚡ Trending News

আরও পড়ুন