Thursday, December 9, 2021

আমির খানের দেহরক্ষী যুবরাজের বার্ষিক বেতন একজন ভারতীয় সারা জীবনের রোজগার

তারকাদের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। মানুষজন তাঁদের দেখার জন্য রীতিমতো পাগল মানুষজন। তাঁরা এতটাই জনপ্রিয় মানুষের কাছে যে তাঁরা যেখানেই যান সেখানেই মবড হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবল। আর সেই কারণেই তাঁদের রাখতে হয় দেহরক্ষী। তবে, এই দেহরক্ষীদের মাসিক বেতন কত তা শুনলে রীতিমতো অবাক হবেন আপনিও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে জনপ্রিয় বলিউড (Bollywood) অভিনেতা আমির খানের (Aamir khan) দেহরক্ষীর বেতন।

অভিনেতার বডিগার্ড এর নাম যুবরাজ ঘোরপাড়ে (Yuvraj Ghorpade)। জীবনের একটা সময় বডিবিল্ডার হওয়ার স্বপ্ন দেখতো। কিন্তু মাত্র ১৬ বছর বয়সে পড়াশোনা ছাড়তে হয়েছিল তাঁকে। এরপরই সে যোগ দেয় ‘এস’ সিকিউরিটি সংস্থায়। আর তারপর তাঁকে আমির খানের (Aamir khan) দেহরক্ষী হিসেবে নিয়োগ করা হয়। আর তারপরই ধীরে ধীরে বদলাতে থাকে তাঁর ভাগ্য। এই মুহূর্তে দাঁড়িয়ে যুবরাজের বার্ষিক বেতন দু কোটি টাকা।

কি অবাক হচ্ছেন তো? হ্যাঁ এটাই মাইনে তাঁর। পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন যারা সারা জীবনেও এই টাকা উপার্জন করতে পারেন না। যুবরাজের (Yuvraj Ghorpade) এই বেতনে মুম্বাইয়ের (Mumbai) কোন পশ এলাকায় সহজেই ফ্ল্যাট পাওয়া যায়। তবে, বলে রাখা ভালো যে, শাহরুখ খানের দেহরক্ষী রবি সিং এর বার্ষিক বেতন এর চেয়েও বেশি। তাঁর বেতন আড়াই কোটি টাকা। সম্প্রতি আমির খানের দেহরক্ষীর বার্ষিক আয়ের কথাই প্রকাশ্যে এসেছে।

⚡ Trending News

আরও পড়ুন