অরিজিৎ সিংয়ের গান গেয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন এই যুবক, মুহূর্তেই ভাইরাল ভিডিও


কথায় আছে প্রতিভা কখনো লুকিয়ে রাখা যায় না, সময় আর সুযোগ পেলে তা ঠিক প্রকাশিত হবেই। বলা হয়, যে বিষয়টিতে যার দক্ষতা, যত বেশি সেই বিষয়টিকে নিয়ে ক্রমশ চর্চার মাধ্যমে তাঁকে আরও অনেক বেশি পরিশীলিত এবং নিখুঁত করে তোলা সম্ভব হয়। আর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ঠিক এইরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছুই ভাইরাল হয়ে থাকে। যা অনেক সময় দৈনন্দিন জীবনের এক ঘেয়েমিকে কাটিয়ে, মনের হতাশাকে অনেক অংশে দূর করতে সাহায্য করে থাকে। কখনো পশুদের অনেক অদ্ভুত কান্ড, তো কখনো মানুষের প্রতিভার বিভিন্ন ভিডিও দেখতে পাওয়া যায় নেট দুনিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনি একটি ভিডিও আপলোড হয়েছে যা রীতিমত অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সকলকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি অল্প বয়সী ছেলে, তার সুরের জাদুতে গোটা নেট দুনিয়ার মানুষকে মুগ্ধ করে দিয়েছে। এই যুবকটি সঙ্গীত জগতের স্টার অরিজিৎ সিংয়ের গাওয়া “তুম সাথ হো” গানটি নিজের গলায় গেয়ে সকলকে অবাক করে দিলেন এই যুবক। এই ইনস্টাগ্রামে এই রিল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে,” ইন্ডিয়ান সিংগারস” নামক ইনস্টাগ্রামের একটি পেজ থেকে। এই পেজে এর আগেও বহু অসাধারন সুরের অধিকারী তরুণ তরুণীদের গানের প্রতিভাকে তুলে ধরা হয়েছে নেট দুনিয়ায় সকলের সামনে।

আর সম্প্রতি এই যুবকের এই মুগ্ধ করা কন্ঠ শুনে নেটিজেনরা সকলেই প্রশংসায় পঞ্চমুখ। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করে ভিডিওটির নিচে ক্যাপশানে লেখা হয়েছে, “Arey bhai bhai bhai, kaafi heavy singer..” অর্থাৎ এই ক্যাপশানের মাধ্যমে যুবকটির অসাধারন মুগ্ধ করা কন্ঠের প্রশংসা করা হয়েছে। যুবকটির গলার আওয়াজ শুনে তাঁকে বেশ উচ্চমানের গায়ক বলেই মনে হয়েছে নেট দুনিয়ার সকলের। তবে এই রিল ভিডিও টি দেখে নেটিজেনদের মনে হাজার প্রশ্ন উঠে এসেছে ছেলেটি কে? বা কোথায় থাকে! যদিও এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কিছুই জানা যায়নি।

কিন্তু ইনস্টাগ্রামে আপলোড করা এই রিল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে, এবং ভিডিওটি ইতিমধ্যেই ৭৫৪ হাজারের মত পছন্দের লাইক পেয়েছে। ভিডিওটির নিচে বহু সোশ্যাল মিডিয়া ইউজার কমেন্ট বক্সে, কমেন্ট করে যুবকের মুগ্ধ করা কন্ঠের বা গলার সুরের প্রশংসা করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ভিডিওটি তুমুল বেগে ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া না থাকলে মানুষ নিজের প্রতিভাকে এত অল্প সময়ের মধ্যে গোটা বিশ্বের কাছে এত সহজে পৌঁছে দিতে সক্ষম হত না। বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের প্রতিভা বিকাশের এক অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন