মাত্র ২৭ সেকেন্ডে সন্তান জন্ম দিয়ে ‘বিশ্বরেকর্ড’ গড়লেন এই মহিলা


একটি সন্তানকে জন্ম দিতে অনেক রকম যন্ত্রণা সহ্য করতে হয় মায়ের, তবে এবার ব্রিটেন থাকলো একটি বিরল ঘটনার সাক্ষী হয়ে, যেখানে সন্তান জন্ম দিতে কোনরকম কষ্ট করতে হলো না, বরং মাত্র ২৭ সেকেন্ডেই জন্ম দিয়ে ফেললেন সন্তানের।

ঘটনাটি ঘটেছে ব্রিটেনের হ্যাম্পশায়ারের। যেখানে সব থেকে অল্প সময়ে সন্তানের জন্ম দিয়েছেন এক মহিলা। মহিলার নাম সফি বাগ। জানা গিয়েছে সফি মাত্র ২৭ সেকেন্ডে জন্ম দিয়েছেন নিজের সন্তানের, অর্থাৎ প্রসব যন্ত্রণা থেকে শুরু করে সন্তানের জন্ম হওয়া পর্যন্ত সময় লেগেছে মাত্র ২৭ সেকেন্ড।

৩৮ সপ্তাহের অন্তঃসত্ত্বা সফির হঠাৎ মাঝরাতে ঘুম ভেঙে যায়। তবে মারাত্মক প্রসব যন্ত্রণা তার ছিল না। সামান্য একটু অস্বস্তি হচ্ছিল। শুধু তলপেটে অতি সামান্য ব্যথা হচ্ছিল। শৌচাগারে যাওয়ার প্রয়োজন বোধ করছিলেন তিনি। কমোডে বসার পর তিনি বুঝতে পারেন সন্তান বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে শৌচাগার থেকে বেরিয়ে আসেন ওই মহিলা।

ততক্ষনে সন্তানের মাথা বেরিয়ে গেছে। সফির এই পরিস্থিতিতে দেখে রীতিমতো চমকে ওঠেন তাঁর স্বামী। কয়েক মুহূর্তের মধ্যেই সন্তানের জন্ম দিয়ে ফেলেন সফি। বাথরুমে যাওয়া থেকে বেরিয়ে আসার মধ্যে সময় মাত্র ২৭ সেকেন্ড লেগেছিল তার। আর সেইটুকু সময়ের মধ্যেই সন্তান প্রসব করে ফেলেন তিনি। জানা গেছে একটি সুস্থ স্বাভাবিক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সফি এবং তার নাম রেখেছেন মিলি।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন