অফবিট

৩৭ বছর বয়সী ছেলেকে বিয়ে করলেন বছর ৭০ এর বৃদ্ধা, পরিণতি পেল পুরনো প্রেম!

সোশ্যাল মিডিয়ার দ্বারা গোটা বিশ্ব এখন হাতের মুঠোয়। পৃথিবীর যেকোনো প্রান্তে বসে অন্য প্রান্তের খবর খুব দ্রুত পৌঁছে যাওয়ার অন্যতম মাধ্যম হলো নেটদুনিয়া। এরকম অনেক ঘটনাই সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসে, যা আমাদের চমকিত করে। সেরকমই সম্প্রতি পাকিস্তানের ঘটে যাওয়া একটি ঘটনা, আলোড়ন ফেলল নেট পাড়ার বাসিন্দাদের মধ্যে।

পাকিস্তানে কিছুদিন আগেই বছর সত্তরের এত বৃদ্ধ ‘কিসওয়ার’ (kishwar) বিয়ে করেছে তার পুরনো প্রেমিক, ‘ইফতিখার’ (Iftikhar) কে। ‘ইফতিখার’ আর ‘কিসওয়ার’ বিবির বয়স বর্তমানে ৩৭ ও ৭০; তাই তাদের দুজনের বয়সের ফারাক মেনে নিতে পারেনি সমাজ! ছোটবেলায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলেও, ‘ইফতিখার’-এর বাড়ি থেকে তা মেনে নিতে না পেরে একপ্রকার জোর করেই তার বিয়ে দেওয়া হয়েছিল কিন্তু ভালবাসার টানে ‘কিসওয়ার’ বিবি কিন্তু অবিবাহিত রয়ে গেছিলেন। বর্তমানে ইফতিখার’-এর ছয়টি ছেলে মেয়ে।

কিন্তু গল্পের মোড় ঘুরলো এবার অন্যভাবে; ইফতিখার’-এর স্ত্রী এত বছর পরেই নিজে দাঁড়িয়ে থেকে তার স্বামীর বিয়ে দিলেন পুরোনো প্রেমিকার সাথে। মিলন হল বৃদ্ধার সাথে তার পুরনো প্রেমিকের। এমন ঘটনায় হতভাগ নেট পাড়ার বাসিন্দারা। ইতিমধ্যেই সমালোচনায় ভরে উঠেছে গোটা সোশ্যাল মিডিয়া।

Related Articles