আদো আদো কণ্ঠে দিল হে ছোটা সা গান গেয়ে নেট দুনিয়ায় ভাইরাল এই খুদে কন্যা

প্রজ্ঞা মেধা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এক অতি পরিচিত নাম। 2019 সালের লাগ যা গালে গানটি গেয়ে ভাইরাল হয়েছিল দুই বছরের খুদে কন‍্যা। কোন শিল্পের তাগিদে নয় নিছকই মায়ের কোলে বসে আনন্দ করে গান গেয়েছিল সে।

কিন্তু ওইটুকু বয়সে এমন পরিণত গলা ও মিষ্টি কন্ঠসুর মুগ্ধ করেছিল দর্শকদের। তারপর থেকেই যত গান সে গেয়েছে তাই দর্শকদের মন ছুয়ে নিয়েছে। লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে এই খুদে কন‍্যা। এই দুইবছরে আরো গানে দক্ষ হয়ে উঠেছে সে‌।

সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও সামনে এসেছে যা কেবল মুগ্ধ করেনি অবাকও করে দিয়েছে দর্শকদের। এতদিন আদো আদো গলায় বাংলা হিন্দি গানে সুর তুলেছে সে। কিন্তু এবার তামিল ভাষাতেও গান গেয়ে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তামিল ভাষায় এত স্পষ্ট উচ্চারনে যেভাবে সাবলীলভাবে গান গেয়েছে তা এক দক্ষ শিল্পীর পক্ষেই সম্ভব।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এ আর রহমানের গাওয়া একটি জনপ্রিয় গান দিল হে ছোটাসা গানটি গাইতে শুরু করেছে প্রজ্ঞা। কিছুক্ষণ পরই এই গানেরই তামিল ভাষায় গানটি গেয়ে শুনাচ্ছে সে। হিন্দি তামিল উভয় ভাষাতেই সুর ছন্দের বন‍্যা বইয়ে দিয়েছেন তিনি। বয়েস 4 হলে কি হবে তার গানের গভীরতা গানের প্রতি ভালোবাসা ধরা পরে প্রতি মুহুর্তে। তার এই ভিডিও সামনে আসতেই প্রচুর মানুষ তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন