×
নিউজ

‘রোগা হতে জিমে এল সাপ’! ঘটনা ভাইরাল হতেই অবাক সোশাল মিডিয়া

Advertisements
Advertisements

ইন্টারনেটের কারসাজির ফলে নেট দুনিয়ায় সারা বিশ্বের খবর এসে পৌঁছায় খুব সহজেই। যে কেউ তার সামনে ঘটে যাওয়া অস্বাভাবিক যে কোন কিছুই, তুলে ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কোন একটি ভিন্ন দেশের বা ভিন্ন জায়গার কাহিনী, ছড়িয়ে পড়ে গোটা বিশ্বময়। অনেকেই যেহেতু এখন সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারী, তাই অস্বাভাবিক যে কোনো জিনিসই ভাইরাল (viral) হয়ে উঠে সোশ্যাল মিডিয়ার পাতাতে খুব সহজেই।

Advertisements

ঠিক সেরকমই সম্প্রতি একটি সাপের জিমে ঢোকার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওটি তুলে ধরেছেন আইপিএস অফিসার ‘অরুণ বোথরা’ (Arun Bothra)। তিনি ভিডিওর মাধ্যমে দেখিয়েছেন, একটি সরু ছিপছিপে সাপ জিমের ভেতর ঢোকার চেষ্টা করছে। দেরি না করে তৎক্ষণাৎ সেটি ক্যামেরাবন্দি করে নেন ওই আইপিএস অফিসার।

আইপিএস অফিসার নিজের টুইটার হ্যান্ডেলের ভিডিওটি পোস্ট করেন এবং তিনি ক্যাপশনে লেখেন, “এই সাপটি জিমে ডুকছে, সে তো এমনিতেই ভীষণ রোগা”! এমন একটি ভয়ের ভিডিও মজাদার ভাবে পোস্ট করার জন্য, অনেকেই তার ভিডিওতে হাস্যরসাত্মক মন্তব্য করে। কেউ বলে তাকে, “ডায়েট চার্ট বানিয়ে দিতে” কেউ আবার বলে, “শুধু জিম করতে নয়, অনেকে ফিটনেস-এর জন্য জিমে যায়”। আপাতত এই ভিডিওটি চর্চার কেন্দ্র বিন্দুতে এসে পৌঁছেছে।

Advertisements