Thursday, January 20, 2022

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি ‘বাচপান কা পেয়ার’ গানের শিশু শিল্পী সহদেব, রইল ছবি

দুর্ঘটনার কবলে পড়ে মাথায় চোট পেয়ে আহত হলেন ছত্তিশগড়ের ভাইরাল খুদেশিল্পী সহদেব দিরদো (Sahdev Dirdo)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নাম-ডাক হয়েছে তাঁর! বিনা মিউজিকে ‘বচপন কা প্যায়ার ভুল নেহি জানা’ গানটি গেয়েই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যান এই খুদেটি। এমনকি তাঁর গান এতটা পরিমাণে ভাইরাল হয়েছিল যে, বলিউডের স্বনামধন্য রেপার বাদশাও তাঁর গানটিতে মিউজিক বসিয়ে নতুনভাবে গানটিকে প্রেজেন্ট করেন! তাতে সহদেব একেবারে বিশ্বখ্যাত হয়ে ওঠে! মোটামুটি এখন বিশ্বের সবাই ‘বচপন কা প্যায়ার ভুল নেহি জানা’ গানটির সঙ্গে পরিচিত।

কিন্তু হঠাৎ কি হল সহদেবের? মাথায় আঘাত পেলেন কি করে! শোনা গিয়েছে, বাবার সঙ্গে বাইকে করে কোথাও যাচ্ছিলেন সহদেব, তখনই বাইক থেকে পড়ে গিয়ে মাথায় চোট পান সহদেব। তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় তাঁকে, চিকিৎসকদের কথায়, মাথায় গুরুতর আঘাত লেগেছে তাঁর, এখন তাঁকে পর্যবেক্ষণে রাখতে হবে।

এমনকি বাদশা নিজেও সহদেবের পাশে রয়েছেন, সময়ে সময়ে খোঁজ নিচ্ছেন তাঁর। এছাড়া সহদেবের এলাকার বাসিন্দারা তাঁর অসুস্থতার খবর পেয়েই হাসপাতালে ছুটে যান। পাশাপাশি ছত্তিশগড়ের সুকমা জেলার কালেক্টর বিনীত বন্দনওয়ার এবং পুলিস সুপার সুনীল শর্মাও হাসপাতালে যান সহদেবকে দেখতে। এমনকি সহদেবের পাড়ার স্থানীয় বিধায়ক কাওয়াসি লখমা জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন, সহদেবকে যেন সঠিক ও ভালো চিকিৎসা প্রদান কর হয়।

⚡ Trending News

আরও পড়ুন