Thursday, January 20, 2022

দ্বিতীয়বার করোনার কবলে রাজ-শুভশ্রী! দিলেন সতর্ক বার্তা

প্রতিদিন বহু মানুষ আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তারকা, রাজনীতিবিদ, সাধারণ মানুষ সকলেই করোনা ভাইরাসের শিকার। এবার সেই তালিকায় নাম লেখালেন টলিউডের পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী এবং বলিউডের অন্যতম প্রথম সারির জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেরাই জানিয়েছেন সেকথা।

আবারো করোনা থাবা বসিয়েছে রাজ-শুভশ্রীর পরিবারে। এবার করোনায় আক্রান্ত হয়েছেন রাজ ও শুভশ্রী নিজে। সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তার এবং রাজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন সকলকে। ৭২ ঘন্টার মধ্যে যারা পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ও টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সংস্পর্শে এসেছেন তাদের সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।


আপাতত তারা এমনি সুস্থ আছেন বলেই জানিয়েছেন। নিজেদের বাড়িতে তারা আইসোলেশনে রয়েছেন বলেই জানা গিয়েছে। নিজেদের কোভিড পজিটিভ হওয়ার কথা সকলকে জানানোর পাশাপাশি সকলকে মাস্ক পড়ে থাকার এবং সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন শুভশ্রী। সকলের আশীর্বাদ এবং ভালোবাসায় এই কঠিন সময়ে তারা কাটিয়ে সুস্থ হয়ে উঠবেন বলেই আশা রাখছেন তারা।

এর আগেও করোনা গ্রাস করেছিল রাজ-শুভশ্রীর পরিবারকে। এই করোনাতেই নিজের বাবাকে হারিয়েছেন রাজ চক্রবর্তী। এবার তারা নিজেরাই আক্রান্ত হয়ে পড়েছেন। তাদের নিয়ে চিন্তিত তাদের ঘনিষ্ঠ মহল। নিজের ছেলে ও মায়ের থেকে দূরেই আছেন পরিচালক ও তার স্ত্রী। উল্লেখ্য, কয়েকদিন আগেই চিকেন পক্স থেকে সেরে উঠেছেন রাজ চক্রবর্তী। একটু সুস্থ হতে না হতেই করোনার থাবা।

গোটা বিশ্বের পাশাপাশি রাজ্যেও করোনার তৃতীয় ঢেউ এসে গিয়েছে। চিকিৎসকদের মতে খুব শীঘ্রই বঙ্গে দৈনিক সংক্রমণ ১০ হাজার ছুঁতে চলেছে। ইতিমধ্যেই একাধিক বিধিনিষেধ আরোপ করেছে রাজ্য সরকার। করোনার সমস্ত বিধিনিষেধ মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে সকল মানুষকে। ইতিমধ্যেই বহু মানুষ করোনা আক্রান্ত হয়ে পড়েছেন। একাধিক জায়গাকে কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। গত ২৪ ঘন্টায় বঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন ৯,০৭৩ জন।

⚡ Trending News

আরও পড়ুন